BRAKING NEWS

আরসিবির নতুন কোচ সঞ্জয় বাঙ্গার

কলকাতা, ৯ নভেম্বর (হি. স.): নতুন কোচের নাম ঘোষণা করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর । মঙ্গলবার টুইটারে দলের নিজেদের নতুন কোচ হিসেবে সঞ্জয় বাঙ্গারের নাম ঘোষণা করে আরবিসি । মাইক হেসনের পরিবর্তে বাঙ্গারকে কোচ হিসেবে নিযুক্ত করা হয়। সঞ্জয় বাঙ্গার, যিনি আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিং পরামর্শদাতা হিসাবে কাজ করেছেন, এ বার হেড কোচের দায়িত্বে।

ইতিমধ্যেই ২০২২ আইপিএল-কে ঘিরে উন্মাদনা এখন থেকেই চড়তে শুরু করেছে। বিশেষ করে নতুন দু’টি ফ্র্যাঞ্চাইজি টিম আইপিএলে যুক্ত হওয়ার কারণে এই উন্মাদনার পারদ কিছুটা হলেও উর্ধ্বমুখী। এর মধ্যেই আবার সেটা আরও বাড়িয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মঙ্গলবার নিজেদের নতুন কোচের নাম ঘোষণা করে। ভারতের প্রাক্তন অলরাউন্ডার এবং ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকেই পরের মরশুমে কোচ হিসেবে নিযুক্ত করল আরসিবি। মঙ্গলবার টুইটারে একটি বিবৃতি দিয়ে এই কথা ঘোষণা করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মাইক হেসনের পরিবর্তে বাঙ্গারকে কোচ হিসেবে নিযুক্ত করা হয়।
নতুন কোচ বাঙ্গারকে অভিনন্দন জানান বিদায়ী কোচ মাইক হেসন । তিনি বলেন, ‘আরসিবি প্রতিভাকে সমর্থন করে। এবং প্রতিভা তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ এই টিম। সঞ্জয় বাঙ্গারকে নিয়োগ করা সেই বিশ্বাসেরই প্রতিফলন। সঞ্জয় বাঙ্গার একজন ব্যাটিং পরামর্শদাতা হিসেবে আমাদের সাপোর্ট স্টাফদের অংশ ছিলেন এবং ভারতীয় ক্রিকেট দলের সঙ্গেও তিনি একটা সময়ে কাজ করেছেন। একজন প্লেয়ার এবং ব্যাটিং কোচ দু’ ভাবেই ভারতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। প্রচুর অভিজ্ঞতা রয়েছে ওঁর। সঞ্জয়কে অভিনন্দন জানাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *