BRAKING NEWS

Infection in Tripura stood in the same place : ত্রিপুরায় করোনার দৈনিক সংক্রমণ একই জায়গায় দাঁড়িয়ে, টানা দুই দিন মৃত্যুহীন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২১ আগস্ট।। ত্রিপুরায় করোনার দৈনিক সংক্রমণ টানা দুই দিন ধরে একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে। সাথে, গত ২৪ ঘন্টাও ত্রিপুরা ছিল করোনায় মৃত্যুহীন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি, ১৪৫ জন সুস্থ হয়েছেন। তবে সংক্রমণের হার ফের দাড়িয়েছে ১.৭৯ শতাংশে। তাতে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা কমে দাড়িয়েছে ১১৪০ জন।


স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় আরটি-পিসিআরে ৯৯১ এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ৫৪৩৮ জনকে নিয়ে মোট ৬৪২৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে, আরটি-পিসিআরে ১১ জন এবং রেপিড অ্যান্টিজেনে ১০৪ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। সব মিলে গত ২৪ ঘণ্টায় মোট ১১৫ জনের শরীরে নতুন করে করোনা সংক্রমণের খোঁজ পাওয়া গেছে। সংক্রমণের হার দাড়িয়েছে ১.৭৯ শতাংশ।


এদিকে, সুস্থতা স্বস্তি দিয়ে চলেছে। গত ২৪ ঘণ্টায় ১৪৫ জন করোনা সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন। তাতে বর্তমানে করোনায় আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ১১৪০ জন। প্রসঙ্গত, ত্রিপুরায় এখন পর্যন্ত ৮১৯৪১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ৭৯৯৫৩ জন সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। রাজ্যে বর্তমানে করোনা-আক্রান্তের হার হয়েছে ৪.৮২ শতাংশ। তেমনি, সুস্থতার হার হয়েছে ৯৭.৬৫ শতাংশ। এদিকে ০.৯৬ শতাংশ হয়েছে মৃত্যুর হার। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে কোন মৃত্যু না হওয়ায় এখন পর্যন্ত ত্রিপুরায় ৭৮২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।


স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে আরও জানা গিয়েছে, আবারও পশ্চিম জেলা করোনা সংক্রমণে শীর্ষস্থান দখলে রেখেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে পশ্চিম জেলায় ৪৪ জন, দক্ষিণ জেলায় ১৭ জন, গোমতি জেলায় ১৭ জন, ধলাই জেলায় ৩ জন, সিপাহিজলা জেলায় ৪ জন, উত্তর ত্রিপুরা জেলায় ১০ জন, উনকোটি জেলায় ১৪ জন এবং খোয়াই জেলায় ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *