BRAKING NEWS

Convicted accused has escaped : গোপালনগর কোভিড কেয়ার সেন্টার থেকে পালিয়ে গেছে সাজাপ্রাপ্ত আসামী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০ জুলাই।। গোমতী জেলার উদয়পুরের গোপালনগর কোভিড কেয়ার সেন্টার থেকে পালিয়ে গেছে সাজাপ্রাপ্ত আসামী। তাকে আটক করার জন্য প্রয়াস অব্যাহত থাকলেও এখনও পর্যন্ত তাকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।আবারো এক সাজাপ্রাপ্ত আসামি পালিয়ে গেলো গকুলপুরস্থিত কোভিড করিয়া সেন্টার থেকে। সাজাপ্রাপ্ত আসামির নাম পিন্টু দাস।

ঘটনার বিবরণে জানা যায় গত বুধবার উদয়পুর জেলা কারাগারে সাজাপ্রাপ্ত আসামী এবং জেলা কারাগারে কর্মরত পুলিশ কর্মীদের কোভিড পরীক্ষা করা হয়। কোভিড এন্টিজেন টেস্টে বুধবার ১৬ জন আসামি এবং দুজন কর্মীর করোনা পজিটিভ হয়। ফলে করোণা আক্রান্ত ১৬ জন আসামিকে বুধবার সন্ধ্যারাতে জেলা কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে উদয়পুর গোকুলপুর পঞ্চায়েত রাজ ট্রেনিং সেন্টারে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরবর্তী সময় পঞ্চায়েত রাজ ট্রেনিং সেন্টার চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে পালিয়ে যায় সাজাপ্রাপ্ত এক আসামি।এই খবর মুহুর্তের মধ্যে ছড়িয়ে যায় গোটা গোকুলপুর পঞ্চায়েত রাজ ট্রেনিং সেন্টারে।

সাথে সাথে রাধা কিশোর পুর থানায় এবং মহকুমা পুলিশ আধিকারিকের কাছে খবর দিলে পুলিশ বিভিন্ন স্থানে সাজাপ্রাপ্ত আসামি পিন্টু দাসকে আটক করার জন্য তল্লাশি চালায় এখনো পর্যন্ত পালিয়ে যাওয়া করোনা আক্রান্ত সাজাপ্রাপ্ত আসামীকে আটক করতে পারেনি পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য বিরাজ করছে গোটা পঞ্চায়েত রাজ ট্রেনিং সেন্টারে। সেন্টারটির নিরাপত্তা ব্যবস্থা নিয়েও জনমনে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *