BRAKING NEWS

Accident at Shantirbazar : শান্তিরবাজারে পথ দুর্ঘটনায় আহত ছয়জন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২১ জুলাই।। দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজারের জলাইবাড়ির কাকুরিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় ভয়াবহ দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার বেলা আনুমানিক ১২ টা ৩০ মিনিট নাগাদ শান্তির বাজার মহকুমার অন্তর্গত জোলাইবাড়ির কাকুলিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় জাতীয় সড়কের পাশে নিয়ন্ত্রন হারিয়ে গভীর খাঁদে পড়ে যায় একটি ইকো মারুতি ভ্যান। গাড়িতে থাকা চালক সহ ৬ জন দুর্ঘটনার আহত হয়।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হয়ে জোলাইবাড়ী দমকল বাহীনিকে খবর দেন। দুর্ঘটনার খবর পেয়ে দমকল বাহীনির কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জোলাইবাড়ি সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। দুর্ঘটনা সম্পর্কে সংবাদ মাধ্যমের সামনে বিস্তারিত তথ্য যজানান দমকল বাহীনির কর্মীরা। আহতদের মধ্যে ৫ জন কে জোলাইবাড়ী সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে প্রেরন করা হয় ।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক দেখে হাসপাতালে কর্তব্যরত চিকিৎক একজনকে শান্তির বাজার জেলা হাসাপাতালে ও অপরজনকে গোমতী জেলা হাসাপাতালে স্থানান্তরিত করেন। গুরতর আহতরা হলো দেবাশিষ দে ও স্মৃতি বসু। আহতদের চিকিৎসা সম্পর্কে সংবাদ মাধ্যমের সামনে জানান জোলাইবাড়ি সামাজিক স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুমন পাটোয়ারী। চালকের অসাবধানতার কারণেই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে বলে স্থানীয় জনগণের তরফ থেকে জানানো হয়েছে। শান্তির বাজার থানার পুলিশ এ ব্যাপারে একটি মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *