BRAKING NEWS

করোনা আক্রান্ত ‘রানিমা’ দিতিপ্রিয়া, অসুস্থ পরিবারও

কলকাতা, ২৯ এপ্রিল (হি. স.) : আপাতত নিভৃতবাসে ‘করুণাময়ী রানি রাসমণি’র রানিমা দিতিপ্রিয়া। শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে তাঁর, তবে সেই সমস্যা অনেকটাই কাটিয়ে উঠছেন অভিনেত্রী। ওই ধারাবাহিকের সেটে আর কারও করোনা আক্রান্ত হওয়ার খবর আপাতত নেই।  

সূত্রের খবর, প্রথমে করোনায় আক্রান্ত হন অভিনেত্রীর মা। সেখান থেকে পরিবারের সকলে করোনা পরীক্ষা করালে তাঁদের রিপোর্টও পজিটিভ আসে। তবে, দিতিপ্রিয়া জানিয়েছেন, আপাতত তাঁরা তিনজনই সুস্থ আছেন। তবে তিনি একটু বেশি দুর্বল হয়ে পড়েছেন। করোনা পজিটিভ হওয়ার পরও বাবা-মায়ের যত্ন নিচ্ছেন তিনি। আপাতত নিভৃতবাসেই রয়েছেন তাঁরা।  

সূত্র বলছে, একা অভিনেত্রী নন তাঁর পরিবারের সবাই অসুস্থ। এবং এই অসুস্থতার সূত্রপাত সম্ভবত দিতিপ্রিয়ার বাবার থেকেই। তিনি উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতেই পারেনি। যখন ধরা পরে তত দিনে তিনি করোনা আক্রান্ত। বাবার থেকেই আক্রান্ত হন দিতিপ্রিয়ার মা। তিনি ২ দিন জ্বরে ভুগেছেন।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী দিতিপ্রিয়ার নাকি ২ দিন গলা খুশখুশ, মাথা ব্যথা। সর্দি-গর্মি হলে যেমন অস্বস্তি লাগে ঠিক তেমন অনুভূতি শরীরে। তার পরেই আচমকা স্বাদ-গন্ধহীন হয়ে পড়েন তিনি। এর বেশি উপসর্গ না থাকলেও এখনও তিনি প্রচণ্ড দুর্বল। আপাতত শ্যুটিং থেকে ছুটি নিয়ে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যাবতীয় নিয়ম মেনে চলছেন। দ্রুত সুস্থতা এবং শ্যুটিং ফ্লোরে ফিরে যাওয়াই ‘রানিমা‘র একমাত্র লক্ষ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *