BRAKING NEWS

মিজোরামে নতুন ১৪, মোট করোনা-আক্রান্তের সংখ্যা ৯৬৭

আইজল, ২৬ আগস্ট (হি.স.) : মিজোরামে গতকাল একদিনে ৩৫ জনকে করোনা সংক্রমিত বলে শনাক্ত করা হয়েছিল। আজ বুধবার এই খবর লেখা পর্যন্ত আরও ১৪ জনের দেহে করোনার সংক্রমণ ধরা পড়েছে। এ নিয়ে রাজ্যে করোনা ভাইরাসে আক্ৰান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯৬৭। তবে এঁদের মধ্যে ৬৪৪ জনকে সুস্থ বলে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

রাজ্যের তথ্য ও জনসংযোগ দফতর সূত্রে এই তথ্য পাওয়া গেছে। সূত্রটি জানিয়েছে, এখন পর্যন্ত রাজ্যে ৩,৫০০টি কোভিড নমুনা পরীক্ষা করা হয়েছে। করোনায় আক্রান্ত কারোর এখনও মৃত্যু হয়নি। তবে সক্রিয় রোগী রয়েছেন ৫০৩ জন। 

আজকের নতুনদের মধ্যে আইজলের ৬, কলাশিবের ৩, মামিতের ৩ এবং সারচিপ জেলার ২ জন আক্রান্ত হয়েছে। এছাড়া গতকালের ৩৫ জনের মধ্যে ৩১ জন আইজল জেলা এবং দুজন করে কলাশিব ও মামিত জেলার বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্ৰান্তদের মধ্যে ২৪ জন স্থানীয়ভাবে সংক্ৰমিত এবং ১১ জন অন্য রাজ্য থেকে আগত। তাঁদের মধ্য একজন বিএসএফ জওয়ান ছাড়া দুজন বহিঃরাজ্যের ট্ৰাক ড্ৰাইভার রয়েছেন। জেলা তথ্য ও জনসংযোগের সূত্র জানিয়েছে, রাজ্যে গতকাল মঙ্গলবার দুই বিএসএফ জওয়ানের পাশাপাশি মোট তিনজন করোনা সংক্রমণ থেকে আরোগ্য লাভ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *