BRAKING NEWS

বাদগামে নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলি লড়াইয়ে খতম এক জঙ্গি

শ্রীনগর, ৩০ জুন (হি.স.) : নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম এক জঙ্গি। রবিবাসরীয় সকালে নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে জম্মু ও কাশ্মীর। এদিন বাদগাম জেলার চাদুরা এলাকায় জঙ্গি দমন অভিযান চালারনোর সময় নিরাপত্তা বাহিনীর সঙ্গে কয়েক জন জঙ্গির গুলির লড়াই শুরু হয়। সংঘর্ষ এখনও চলছে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে।

বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে মোবাইল ও ইন্টারনেট পরিষেবা। গুলির লড়াই চলার সময় খতম হয় এক জঙ্গি।  এই প্রসঙ্গে সিআরপিএফ-এর সাব-ইনস্পেক্টর বিনয় কুমার বলেন, এনকাউন্টার এখনও চলছে। গুলির লড়াইয়ে খতম হয়েছে এক জঙ্গি। এখনও একাধিক জঙ্গি লুকিয়ে রয়েছে। গুলির লড়াই চলছে।  

এর আগে এদিন জঙ্গিদের খোঁজে বাদগাম জেলার চাদুরাতে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। গোটা এলাকাটি ঘিরে ধরে চিরুনি তল্লাশি চালানো হয়। সামরিক পরিভাষায় এই ধরণের তল্লাশি অভিযানকে কর্ডন অ্যাণ্ড সার্চ বা কেসো বলা হয়। তল্লাশি চলার সময় নিরাপত্তা বাহিনীর জওয়ানদের লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। শুরু হয় দুই তরফের তুমুল গুলির লড়াই। গোটা এলাকায় বিচ্ছিন্ন করে দেওয়া হয় মোবাইল ও ইন্টারনেট পরিষেবা। পরিস্থিতি মোকাবিলা করার জন্য মোতায়েন করা হয় বাড়তি বাহিনী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *