BRAKING NEWS

পাথারকান্দির সলগইয়ে সড়ক দুর্ঘটনা, হতাহত ত্রিপুরার চার বাসিন্দা

পাথারকান্দি (অসম), ২৩ সেপ্টেম্বর, (হি.স.) : করিমগঞ্জ জেলার পাথারকান্দি মহকুমার বাজারিছড়া থানা এলাকার সলগই এলাকায় শ‌নিবার মধ্যরা‌তে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে গাড়ির চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গাডির তিন যাত্রী গুরতর আহত হয়েছেন। তাঁরা সকলে প্রতিবেশী উত্তর ত্রিপুরার বাসিন্দা। আহতদের শিলঙে অবস্থিত নর্থ ইস্টার্ন ইন্দিরা গান্ধী রিজিওনাল হেল্থ অ্যান্ড মেডিক্যাল সায়েন্স (নেইগ্রিমস্)-এ নিয়ে ভরতি করা হয়েছে। প্রসঙ্গত, নিহত গাড়িচালককে উত্তর ত্রিপুরার ঊনকোটি জেলার কুমারঘাট থানা এলাকার গকুলনগর গ্রামের প্রয়াত উমাপদ দেবের ছেলে গৌতম দেব (২২) বলে শনাক্ত করা হয়েছে। তাছাড়া আহতদের ওই এলাকারই জনৈক অনিরুদ্ধ দাসের বছর ২২-এর অভিজিত দাস এবং পরিমল দাসের বছর ২৫-এর ভবতোষ দাস বলে শনাক্ত করা হলেও অপরজনের পরিচয় জানা যায়নি।

প্রাপ্ত খবরে প্রকাশ, গতকাল রেলের চাকরির জন্য ইন্টারভিউ দিতে ত্রিপুরার ঊনকোটি জেলার অন্তর্গত কুমারঘাটের তিন যুবক টিআর ০২ ‌কে ০৪৫৩ নম্বরের একটি অ্যাল্টো কার নিয়ে গিয়েছিলেন শিলচরে। ইন্টারভিউ পর্ব শেষ করে রাতেই তাঁরা বাড়ির উদ্দেশে ফিরে যাচ্ছিলেন। দীর্ঘ পথ ভালোভাবেই তাঁর আসেন। কিন্তু পাথারকান্দির (অসমের করিমগঞ্জ জেলার অন্তর্গত) সলগই অঞ্চলের শিবমন্দির সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ৮ নম্বর জাতীয় সড়‌কের পা‌শে নি‌র্মীয়মাণ পাকা ড্রে‌নে গিয়ে পড়ে যাত্রীবাহী অ্যাল্টোটি। এতে গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে। ঘটনা শনিবার রাত প্রায় সোয়া ১১-টা নাগাদ ঘটেছে।

দুর্ঘটনার বিকট শ‌ব্দে আশপাশের গৃহস্থরা ছুটে আসেন রাস্তায়। তাঁরা হাত লাগিয়ে গাড়ির ভিতর থেকে চার যাত্রীকে উদ্ধার করেন। গাড়ির বাইরে টেন বের করে তাদের পরীক্ষা করে উদ্ধারকারীরা দে‌খেন চাল‌কের আসনে বসা যুবকের ইত্যবসরে প্রাণবায়ু বেরিয়ে গেছে। এদিকে বাজারিছড়া থানায় খবর দিয়ে রাতেই অন্য গাড়ি করে তাঁরা আহতদের প্রথ‌মে বাজারিছড়ার মাকুন্দা হাসপাতা‌লে নিয়ে যান। আহতদের শারীরিক অবস্থা সংকটজনক বলে সেখান থেকে ডাক্তারদের পরামর্শে ত‌ড়িঘ‌ড়ি তাদের শিলঙে নেইগ্রিমস-এ নিয়ে যান সলগইয়ের উদ্ধারকারীরা।

এদি‌কে খবর পে‌য়ে বাজা‌রিছড়া থানার এসআই কি‌রি‌টি দত্ত দলবল নি‌য়ে অকুস্থ‌লে পৌঁছে মৃত চাল‌কের মৃত‌দেহ উদ্ধার ক‌রে তার ময়না তদ‌ন্ত করতে ক‌রিমগঞ্জ সি‌ভিল হাসপাতা‌লে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *