BRAKING NEWS

জম্মু ও কাশ্মীরে গণধর্ষণ করে খুন নাবালিকাকে, ধৃত সৎমা সহ পাঁচ

উরি, ৫ সেপ্টেম্বর (হি.স.) : কাঠুয়া কাণ্ডের ছায়া এবার উরিতে। বছর নয়ের নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে। মৃতার সৎমা, সৎভাই সহ পাঁচজনকে এই ঘটনা যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

গত ২ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল ওই নাবালিকা। পরে তার বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে অবস্থিত জঙ্গল থেকে ওই নাবালিকার ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই নাবালিকার চোখ খুবলে নেওয়া হয়। শরীরের গোপন জায়গাগুলিতে অ্যাসিড ঢেলে দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। বুধবার পুলিশের তরফ থেকে জানানো হয়েছে গণধর্ষণ করে নৃশংস ভাবে খুন করা হয়েছে ওই নাবালিকাকে। বারামুলা জেলার পুলিশ সুপার ইমতিয়াজ হুসেন জানিয়েছেন, তদন্ত প্রক্রিয়ার পরে পুলিশ বুঝতে পারে এই ঘটনায় মৃতার সৎমা, সৎভাই এবং আরও তিনজন যুক্ত রয়েছে।

যে অস্ত্র দিয়ে এই হত্যালীলা চালানো হয়েছে সেই অস্ত্র ও এবং প্লাস্টিক ভর্তি অ্যাসিড বাজেয়াপ্ত করা হয়েছে। খুব ঠান্ডা মাথায় আগে থেকে পরিকল্পনা করে এই খুনের রূপরেখা তৈরি করা হয়। খুন করার আগে ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয়। তারপর ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়। সৎভাই কুঠার দিয়ে তার মাথায় সজোরে আঘাত করে তারপর অ্যাসিড ঢেলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *