BRAKING NEWS

নয়া রণনীতি নিয়ে গোরক্ষপুর লোকসভা কেন্দ্র জিততে মরিয়া বিজেপি

গোরক্ষপুর(উত্তরপ্রদেশ), ২৩ ফেব্রুয়ারি (হি.স.): গোরক্ষপুর লোকসভা উপনির্বাচনকে ঘিরে সমস্ত রাজনৈতিক দলই নিজেদের নির্বাচনী প্রচার অভিযান জোরদার করেছে। রাজ্যের শাসকদল বিজেপিও জোরকদমে নিজেদের প্রচার অভিযান চালিয়ে যাচ্ছে। ২৮শে ফেব্রুয়ারি থেকে গোরক্ষপুরে নিজেদের নির্বাচনী প্রচারাভিযান আরও জোরদার করবে বিজেপি।

দলের নতুন রণনীতি অনুযায়ী ওইদিন থেকে গোরক্ষপুর লোকসভা কেন্দ্রের প্রত্যেক মন্ডল এবং বুথস্তরে দলের কর্মীরা জনসংযোগ বাড়াতে সরাসরি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে তাদের অভাব, অভিযোগ শুনবে। পাশপাশি বিগত চার বছর ধরে কেন্দ্রে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ সরকারে জনকল্যাণ মুখী প্রকল্পের কথাও তুলে ধরবেন বিজেপির কর্মীরা।

এই বিষয়ে বিজেপি নেতা ডা. ধর্মেন্দ্র সিং সেন্থওয়ার জানিয়েছেন, লোকসভা কেন্দ্রের গ্রামীণ এলাকায় প্রতিটা মণ্ডলে দলের জনসংযোগ বাড়ানো এবং প্রচারের জন্য বিধায়কেরা থাকবেন। নির্বাচনী প্রচারের জন্য মন্ত্রীদের আনা হবে। ২৮ ফেব্রুয়ারি থেকে দলের বিধায়ক এবং রাজ্যের মন্ত্রীরা গোরক্ষপুর লোকসভা কেন্দ্রের প্রতিটি বাড়িতে গিয়ে প্রচার চালাবেন। গোরক্ষপুর লোকসভা কেন্দ্রের শহরাঞ্চলের ১৭টি মণ্ডল এবং গ্রামীণ এলাকায় ১১টি মণ্ডলে দায়িত্বে দেওয়া হবে দলের বিধায়কদের। কেন্দ্রীয়মন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি, উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য,কৃষিমন্ত্রী সূর্য্যপ্রতাপ শাহি, শ্রমমন্ত্রী স্বামী প্রসাদ মৌর্য, মন্ত্রী জয়প্রকাশ নিপাদকে গোরক্ষপুরে নির্বাচনী প্রচারে আনার পরিকল্পনা রয়েছে। সূত্রের দাবি বিজেপির তরফ থেকে মনে করা হচ্ছে গোরক্ষপুর আসনটি তারা জিতবেন। উল্লেখ্য, গোরক্ষপুরের সাংসদ ছিলেন যোগী আদিত্যনাথ। উত্তরপ্রদেশ বিধানসভায় বিজেপির জেতার পরে তিনি মুখ্যমন্ত্রীর দায়িত্বভার গ্রহণ করেন। তারপর থেকে গোরক্ষপুর লোকসভা আসনটি ফাঁকা পড়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *