BRAKING NEWS

ওষুধ খাইয়ে এক কিশোরীকে যৌন হেনস্থা ও অপহরণ, ধৃত তিন

কুলগ্রাম (জম্মু ও কাশ্মীর), ৫ ফেব্রুয়ারি (হি.স.) : ওষুধ খাইয়ে এক কিশোরীকে যৌন হেনস্থা ও অপহরণ করা অভিযোগে গ্রেফতার হল তিনজন। সোমবার ঘটনা ঘটেছে জম্মু ও কাশ্মীরের কুলগ্রামে। অভিযুক্তদের বিরুদ্ধে ৩৬৩ ও ১২০-বি ধারায় এফঅাইঅার দায়েরের পাশাপাশি তদন্তের জন্য সিট গঠন করা হয়েছে।
জানা গিয়েছে, গত ২১ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। সব জায়গায় খোঁজাখুঁজির পর বাধ্য হয়ে ২৯ জানুয়ারি কুলগ্রাম থানা তিনজনের নামে অপহরণের অভিযোগ দায়ের করে তার পরিবার। তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যে ওই কিশোরী উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়ার পর ওই কিশোরী অভিযোগ করে, “অভিযুক্তরা আমার চায়ে ওষুধ মিশিয়ে তারপর যৌন হেনস্থা করে। জোর করে একটি লোকের সঙ্গে আমার ভিডিও তোলে। এরপর ওদের সঙ্গে থাকা এক মহিলা হুমকি দেয় যে কথা না শুনলে এই ভিডিওটি ফেসুবকে আপলোড করে দেবে। এই কথা শুনে আমি এতটাই ভয় পেয়ে যাই যে বাড়িতে কিছু বলিনি। পরে ভিডিওটি আপলোড করার ভয় দেখিয়ে ওই মহিলা আমাকে একাধিকবার জম্মু নিয়ে যায়। তবে শুধু আমার সঙ্গে নয়, অনেক মেয়ের সঙ্গেই এই ঘটনা ঘটিয়েছে।”
অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়ে সে আরও বলে, “আমার জীবন নষ্ট হয়ে গেছে। কিন্তু, আমি চাই না অন্য মেয়েদের সঙ্গেও একই ঘটনা ঘটুক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *