BRAKING NEWS

মকর সংক্রান্তি, পোঙ্গল ও মাঘ বিহু উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

নয়াদিল্লি, ১৪ জানুয়ারি (হি.স.) : মকর সংক্রান্তি এবং পোঙ্গল উৎসব উপলক্ষ্যে দেশবাসীকে সোশ্যাল মিডিয়া ট্যুইটারে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার শুভেচ্ছায় জানিয়ে এক ট্যুইটবার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, মকর সংক্রান্তি উপলক্ষ্যে আমি সকল মানুষকে শুভেচ্ছা জানাই। পাশাপাশি পোঙ্গল এবং মাঘ বিহু উপলক্ষ্যেও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। মাঘ বিহু উপলক্ষ্যে প্রধানমন্ত্রী ট্যুইট করে বলেন, এই উৎসবের ফলে সৌভ্রাতৃত্ববোধকে আরও বেশি সুদৃঢ় হবে। এর জন্য সমাজে আনন্দ এবং সমৃদ্ধি অনেক বেশি বৃদ্ধি পাবে।
পাশাপাশি গুজরাটের উত্তরায়ণ উৎসব উপলক্ষ্যে গুজরাটের মানুষকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। মকর সংক্রান্তি উপলক্ষ্যে, পশ্চিমবঙ্গের গঙ্গাসাগরে বহু মানুষ পূণ্য অর্জনের জন্য স্নান করেছেন এইদিন। অন্যদিকে উত্তরায়ণ উপলক্ষ্যে গুজরাটের মানুষ ঘুড়ি উড়িয়ে উৎসব উদযাপন করেছেন। এর জন্য বার্ষিক ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়।
পাশাপাশি পোঙ্গল উৎসবের জন্য দেশবাসীকে সোশ্যাল মিডিয়া ট্যুইটারে শুভেচ্ছা জানান উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু, অর্থমন্ত্রী অরুণ জেটলি। মাঘ বিহু উপলক্ষ্যে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *