BRAKING NEWS

তিনদিনের সফরসূচি নিয়ে উত্তরপূর্বে অমিত, কামাখ্যায় পুজো দিয়ে গেলেন মেঘালয়ে

গুয়াহাটি, ৬ জানুয়ারি, (হি.স.) : উত্তর-পূর্বাঞ্চলের তিন রাজ্য মেঘালয়, ত্রিপুরা এবং নাগাল্যান্ড বিধানসভা নিৰ্বাচনের দামামা বাজাতে তিন দিনের সফরসূচি নিয়ে গুয়াহাটি এসেছেন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, সর্বভারতীয় সাধারণ সম্পাদক রামমাধব, উত্তরপ্রদেশের মন্ত্রী তথা সদ্যপ্রাক্তন অসমের প্রভারী মহেন্দ্র সি। আজ শনিবার সকালে মা কামাখ্যার পুজো দিয়ে তাঁরা যাত্রা করেছেন মেঘালয়ের উদ্দেশে। সেখান থেকে আগামী কাল যাবেন ত্রিপুরায়। ত্রিপুরা থেকে সোমবার নাগাল্যান্ডে।

শুক্রবার রাত প্রায় ১২.৩০ মিনিটে গুয়াহাটি বিমানবন্দরে তাঁরা এসে পৌঁছলে জাতীয় নেতাদের সেখানে উষ্ণ অভ্যর্থনা জানান বিজেপি-র প্রদেশ সভাপতি রঞ্জিতকুমার দাস, দুই মন্ত্ৰী হিমন্তবিশ্ব শৰ্মা ও চন্দ্ৰমোহন পাটোয়ারি প্রমুখ রাজ্য নেতারা। বিমানবন্দর থেকে সোজা তাঁরা চলে যান গুয়াহাটি সার্কিট হাউসে। সেখানে প্রদেশ নেতৃত্বের সঙ্গে অসম-সহ উত্তর-পূর্বাঞ্চলের পরিস্থিতি নিয়ে আলোচনা করেন তাঁরা।

আজ সকালে কামাখ্যা মন্দিরে গিয়ে মায়ের পুজো দিয়ে রওয়ানা হয়েছেন পড়শি মেঘালয়ের উদ্দেশে। মেঘালয়ের গারোপাহাড় জেলায় দুটি জনসমাবেশে অংশগ্ৰহণ করে বিকেলে শিলঙে যাবেন। শিলঙে দলের একটি কাৰ্যালয় উদ্বোধন করবেন তিনি।

শিলঙে রাত কাটিয়ে আগামীকাল যাবেন ত্ৰিপুরায়। সেখানে দলের কাজকর্ম এবং রাজ্যের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে অবগত হয়ে দুটি সমাবেশে ভাষণ দেওয়ার কথা বিজেপি-র সর্বভারতীয় সভাপতির। শিলং থেকে হেলিকপ্টারে প্রথমে আমবাসা এবং পরে উদয়পুরে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন অমিত। ত্রিপুরা থেকে যাবেন নাগাল্যান্ডের কোহিমায়। সেখানেও দলীয় কার্যকর্তাদের সঙ্গে বৈঠকে মিলিত হওয়ার কথা অমিত-রামের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *