BRAKING NEWS

দুদিনের জন্য উত্তরবঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী

বালুরঘাট, ৮ ডিসেম্বর (হি.স.): দুদিনের জন্য উত্তরবঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী জেপি নাড্ডা। সামনেই পঞ্চায়েত নির্বাচন | তবে বাংলায় বিজেপির বিজেপির লক্ষ্য লোকসভা৷সেই লক্ষ্যেই দুদিনের জন্য উত্তরবঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী জেপি নাড্ডা।শনি ও রবিবার দক্ষিণ দিনাজপুরে সভা করবেন তিনি৷
বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার জানিয়েছেন, শনিবার সন্ধ্যা ৭টা থেকে ৯টা পর্যন্ত তিনি বালুরঘাটের রেনুকা লজে বালুরঘাট ও তপন বিধানসভা ভিত্তিক বিশেষ সভা করবেন।পরেরদিন অর্থাৎ রবিবার সকাল ১০টা থেকে ১২টা গঙ্গারামপুর ও কুমারগঞ্জ বিধানসভা ভিত্তিক এবং বেলা ২টো থেকে ৪টে পর্যন্ত বুনিয়াদপুরে দলীয় কার্যালয়ে হরিরামপুর কুশমন্ডি বিধানসভা ভিত্তিক সভা করবেন।কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জগত প্রকাশ নাড্ডার দুদিনের সফর ঘিরে দক্ষিণ দিনাজপুর বিজেপি শিবিরে ব্যস্ততা তুঙ্গে।
২০১৯’এর লোকসভা নির্বাচনকে এখন থেকেই পাখির চোখ করেছে গেরুয়া শিবির৷ তাই আভ্যন্তরীণ প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে গেরুয়া শিবিরে। যদিও অনেক সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও রণকৌশল মজবুত করতে বহুদিন আগেই একেবারে বুথস্তর থেকে শুরু হয়েছে দলীয় বিভিন্ন কর্মসূচি। জেলা বিজেপি সূত্রে জানা গিয়েছে মন্ডল ভিত্তিক কার্যকারিণী কর্মসূচি সম্পন্ন হয়ে যাওয়ার পর এবার শুরু হতে চলেছে বিধানসভা ভিত্তিক বিভিন্ন প্রস্তুতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *