BRAKING NEWS

জাঠ আন্দোলনকে কেন্দ্র করে দিল্লির ১২ টি স্টেশনে মেট্রো চলাচল বন্ধ

নয়াদিল্লি, ১৯ মার্চ (হি.স.) : জাঠ আন্দোলনকে কেন্দ্র করে দিল্লির ১২ টি স্টেশনে মেট্রো চলাচল বন্ধ। রবিবার রাত থেকেই দিল্লির বিভিন্ন রাস্তা এবং মেট্রো স্টেশন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ। পাশাপাশি দিল্লিতে ১৪৪ ধারাও জারি করার হচ্ছে।পরবর্তী ঘোষণা না হওয়া পর্যন্ত মেট্রো রেল কর্তৃপক্ষ ট্রেন না চালানোর সিদ্ধান্ত নিয়েছে।
শিক্ষা এবং চাকরিতে জাঠদের সংরক্ষণের দাবিতে সোমবার থেকে যন্তর–মন্তরে ধর্ণায় বসবে আন্দোলনকারীরা। সূত্রের খবর, বিভিন্ন মেট্রো স্টেশনেও হামলার আশঙ্কা রয়েছে। তাই দিল্লি পুলিশ কোনও ঝুঁকি নেয়নি। মেট্রো চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
যে স্টেশনগুলিতে মেট্রো চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তার মধ্যে রয়েছে রাজীব চক, প্যাটেল চক, সেন্ট্রাল সেক্রেটারিয়েট, উদ্যোগ ভবন, লোককল্যাণ মার্গ, জনপত, মান্ডিহাউস, বারাখাম্বা রোড, আরকে আশ্রম মার্গ, প্রগতি ময়দান, খান মার্কেট, শিবাজি স্টেডিয়াম। দিল্লি পুলিশের সবুজ সঙ্কেত পাওয়ার পরই এই স্টেশনগুলিতে আবার মেট্রো চলাচল শুরু হবে বলে জানা গিয়েছে।
২৯ জানুয়ারি থেকে দিল্লিতে জাঠদের আন্দোলন শুরু হয়েছে। যা ইতিমধ্যেই ৫০ দিন অতিক্রান্ত হয়েছে। থামার কোনও লক্ষ্মণ নেই। তাই গুরুত্বপূর্ণ স্টেশনগুলিতে আপাতত মেট্রো চলাচল থাকছে বন্ধ। সাধারণ মানুষের দুর্ভোগ যে বাড়বে তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *