BRAKING NEWS

যুব সমাজ আগামী দিনে দেশের এবং রাজ্যের ভবিষ্যৎ, তাদের গড়ে তুলতে বিশেষ নজর দিতে হবে: মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২ জুন: যুব সমাজ আগামী দিনে দেশের এবং রাজ্যের ভবিষ্যৎ। তাদের গড়ে তোলার দিকে বিশেষ নজর দিতে হবে শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে অভিভাবক মহলকে। রবিবার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে এমনটাই বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা।

মুখ্যমন্ত্রীর নিজ বিধানসভা বড়দোয়ালী এলাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয় রবিবার আগরতলা টাউনহলে। অনুষ্ঠানে  মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দিয়ে উৎসাহিত করেছেন এদিন।

এদিনের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যের যুবসমাজ আগামীর ভবিষ্যৎ। তারাই রাজ্য সহ দেশকে এগিয়ে নিয়ে যাবে। তাই তাদেরকে সঠিকভাবে গড়ে তুলতে হবে। শুধু পড়াশোনা নয় খেলাধুলা এবং অন্যান্য শিক্ষনীয় বিষয়ের দিকেও ছাত্র-ছাত্রীদের গুরুত্ব সহকারে মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

তিনি আরো বলেন, অনেক ছাত্র-ছাত্রীকে দেখা যায় তারা দেশে থেকে পড়াশোনা করে নিজেকে প্রতিষ্ঠিত করে অন্য দেশে পাড়ি দেয়। যার ফলে দেশের উন্নয়ন পিছিয়ে পড়ে। তাই নিজের দেশের প্রতি প্রতিষ্ঠিত হওয়ার পর কিছু করাই মূল লক্ষ্য হওয়া উচিত। তাই তিনি এদিন ছাত্র-ছাত্রীদের কাছে আহ্বান রাখেন তারা যেন প্রতিষ্ঠিত হয়ে রাজ্য এবং নিজের দেশের জন্য নিজেকে নিয়োজিত করে। রাজ্যসহ দেশের স্বার্থে পরিষেবা প্রদান করায় যুব সমাজের মূল লক্ষ্য হওয়া প্রয়োজন বলে জানালেন মুখ্যমন্ত্রী।

এদিনের অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন আগরতলা পুরো নিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *