BRAKING NEWS

পাথারকান্দিতে মাধ্যমিক পরীক্ষায় কৃতী ছাত্রছাত্রীদের সংবর্ধনা ভারত বিকাশ পরিষদের

পাথারকান্দি (অসম), ২৩ মে (হি.স.) : এবারের মাধ্যমিক পরীক্ষায় কৃতী ছাত্রছাত্রীদের সংবর্ধনা দিয়েছ ভারত বিকাশ পরিষদের পাথারকান্দি শাখা।

ভারত বিকাশ পরিষদ, পাথারকান্দি শাখার উদ্যোগে পাথারকান্দি মডেল হায়ার সেকেন্ডারি স্কুলে শিবনারায়ণ পার্সির পৌরোহিত্যে আয়োজিত হয় সংবর্ধনা অনুষ্ঠান। এবারের মাধ্যমিক পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ ছাত্রছাত্রীদের সংবর্ধনা দিয়েছেন বিশিষ্টজনেরা।

পুতনির বাসিন্দা, মাতৃহারা কৈলাণী কৈবর্ত, যে দুবেলা রান্না করেও এবারের মাধ্যমিক শিক্ষান্ত পরীক্ষায় প্রথম বিভাগে পাশ করেছে তাকে সংবর্ধিত করা হয়েছে। তার হাতে চেক তুলে দিয়েছেন ভারত বিকাশ পরিষদের উত্তরপূর্ব ভারত সম্পর্ক সম্পাদক বিশ্বজ্যোতি দে।

এছাড়া দীপক রী নামের আরেক মেধাবী ছাত্র, যে এবারের মাধ্যমিক পরীক্ষায় দুটি লেটার সহ স্টার মার্ক পেয়েছে, তার হাতে চেক তুলে দেন সংগঠনের উত্তর-পূর্বাঞ্চলের সাধারণ সম্পাদক ড. জগদিন্দু দে। তাছাড়া পড়াশোনার জন্য প্রয়োজনীয় বইপত্র দিয়ে ভবিষ্যতে শিক্ষাক্ষেত্ৰে প্রয়োজনীয় সহায়তা প্রদানের আশ্বাস তাদের দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে আগামীদিনের প্রকল্প হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি ও অ্যানিমিয়া-মুক্ত ভারত গড়ার প্রয়াসে প্রাথমিক পর্যায়ে এলাকার চা বাগান অঞ্চলে শিবিরের আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শাখার সম্পাদক মনোজ সূত্রধর এক প্রেস বার্তায় এই খবর জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *