BRAKING NEWS

সপা ও কংগ্রেসের কথাও মিথ্যে, তাঁদের স্লোগান এবং উদ্দেশ্যও ত্রুটিপূর্ণ : প্রধানমন্ত্রী

এটাওয়া, ৫ মে (হি.স.): সমাজবাদী পার্টি ও কংগ্রেসকে একযোগে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার উত্তর প্রদেশের এটাওয়ার এক নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী মোদী বলেছেন, “সমাজবাদী পার্টি ও কংগ্রেসের কথাও মিথ্যে, তাঁদের প্রতিশ্রুতিও মিথ্যে। সপা-কংগ্রেসের স্লোগানও মিথ্যা এবং তাঁদের উদ্দেশ্যও ত্রুটিপূর্ণ। দেশ ও সমাজের যতই ক্ষতি হোক না কেন, এরা অবিরাম মিথ্যা বলবে।”

প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, “করোনা সংকটের সময় মোদী যখন প্রতিটি জীবন বাঁচাতে ব্যস্ত। দেশের বিজ্ঞানীরা ভ্যাকসিন বানিয়েছেন, কিন্তু সপা-কংগ্রেসের লোকজন বদনাম করতে থাকে। তাঁরা নিজেরা গোপনে টিকা নিয়েছিল, কিন্তু টিভিতে মানুষকে উস্কে দিতেন, যাতে ক্ষোভ ছড়িয়ে পড়ে এবং পাপের দায় মোদীর উপর চাপানো হয়।”

প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, “এখন তাঁরা আমাদের গণতন্ত্র ও আমাদের সংবিধান নিয়ে মিথ্যাচার ছড়ানোর সর্বোচ্চ চেষ্টা করছে। কারণ মোদী কেন্দ্র তোষণ প্রকাশ করেছে। আমাদের সংবিধান প্রণেতারা বলেছিলেন, ধর্মের ভিত্তিতে কোনও সংরক্ষণ হবে না, কিন্তু এখন সপা-কংগ্রেস এসসি-এসটি-ওবিসি-র সংরক্ষণ ছিনিয়ে নিয়ে ধর্মের ভিত্তিতে বিতরণ করতে চায়। কর্ণাটকে তাঁরা রাতারাতি সমস্ত মুসলমানকে ওবিসি হিসাবে ঘোষণা করেছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *