BRAKING NEWS

রাতের আধারে দোকানে আগুন, অল্পেতে রক্ষা পেল গোটা এলাকা 

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ২৮ এপ্রিল:  কৈলাসহর পুরপরিষদের অধীনে দক্ষিণ কালিপুর ১৪নং ওয়ার্ড এলাকায় এক ব্যক্তির দোকানে আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলার চেষ্টা করে দুষ্কৃতীরা। ঘটনার বিবরণে জানা যায়, ওই এলাকার বাসিন্দা সিন্টু সরকার বিগত কয়েক বছর ধরে ওই এলাকায় একটি মুদির দোকান দিয়ে আসছেন।

রবিবার সকালবেলা উনার এক নিকট আত্মীয় উনাকে ডেকে বলেন যে কে বা কারা শনিবার গভীররাতে তার দোকানে আগুন লাগিয়েছে। পাশাপাশি দোকানের সামনে দুটি বোতল পাওয়া যায়। যার মধ্যে কেরোসিন ও পেট্রোল রয়েছে। এমনকি দোকানের সামনের দিক আগুনে কিছুটা পুড়ে যায়। এরপর তিনি ঘটনাস্থলে ছুটে আসেন এবং ঘটনার সত্যতা তিনি খুঁজে পান। এই ঘটনায় অল্পেতে রক্ষা পায় চারপাশে থাকা বাড়িঘর।

যদি বড় ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতো ওই এলাকায় গতকাল গভীর রাতে তবে ব্যাপক ক্ষয় ক্ষতি হতো বলে ধারণা এলাকাবাসীর। তবে কারা এই কাজ করলো সেই বিষয়ে কিছু জানা যায়নি।  উক্ত বিষয় নিয়ে সিন্টু সরকার কৈলাসহর থানায় একটি লিখিত আকারে অভিযোগ দায়ের করেন। পাশাপাশি সংবাদ মাধ্যমের সম্মুখীন হয়ে দোকান মালিক সিন্টু সরকার বলেন তিনি শাসকদলের একজন সক্রিয় কর্মী। তাই রাজনৈতিক স্বার্থচরিতার্থ করতেই দুষ্কৃতীরা উনার দোকানের মধ্যে আগুন ধরিয়ে দিয়েছে।  তিনি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন পুলিশ প্রশাসনের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *