BRAKING NEWS

সাতসকালে ধারালো দা দিয়ে কুপিয়ে খুন

আগরতলা, ২৫ এপ্রিল : সাতসকালে ধারালো দা দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে এক ব্যক্তিকে। আজ সকালে উদয়পুর টেপানিয়া পাল পাড়া এলাকায় ওই ঘটনায় চাঞ্চল্য ছাড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে মহকুমা পুলিশ আধিকারিক অজয় দেববর্মা এবং জেলা পুলিশ সুপার নমিত পাঠক সহ ফরেনসিক টীম.ওই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।পারিবারিক বিবাদকে কেন্দ্র করে ওই ব্যক্তির খুন হয়েছে, বলে ধারণা পুলিশের।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোর আনমানিক চারটা নাগাদ টেপানিয়া পাল পাড়া এলাকায় নারায়ন দাস(৬৫)-এর নিজ বাড়িতে খুন হয়। নারায়ণ দাসের ভাই হারাধন দাসের মেয়ের জামাই যুধিষ্ঠি সরকার দাঁড়ালো দা দিয়ে তাঁর শরীরে কুপিয়ে খুন করেছে।এমনটাই অভিযোগ জানিয়েছেন নারায়ণ দাসের ভাই জহরলাল দাস।

তিনি জানিয়েছেন, ভোর চার ঘটিকায় বড়ভাই নারায়ণ দাসকে দা দিয়ে কুপিয়ে খুন করে রক্তাক্ত অবস্থায় চিৎকার চেঁচামেচি করে যুধিষ্ঠি সরকার এবং চিৎকার করে বলে, সে জ্যাঠাকে দা দিয়ে কুপিয়েছে তাকে হাসপাতালে নিয়ে যেতে হবে। ভাই জহরলাল দাস সেই দৃশ্য দেখে হতবাক। আশপাশের পরিবারের জনগণকে ডেকে নিয়ে যুধিষ্ঠি সরকারকে আটক করে দড়ি দিয়ে হাত-পা বেঁধে রাখে। দেখতে পায় ভাই নারায়ন দাসের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে ঘরের বাইরে। শরীরে একাধিক দায়ের কুপে ক্ষত হয়ে রয়েছে। সাথে সাথে খবর দেওয়া হয়েছে রাধাকিশোর পুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থালে ছুটে গিয়েছে ওসি বাবুল এবং যুধিষ্ঠি সরকারকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গিয়েছে। অন্যদিকে ঘটনার তদন্ত শুরু করে ওসি এবং খবর দেওয়া হয় মহকুমা পুলিশ আধিকারিক ও জেলা পুলিশ সুপারকে। খবর পেয়ে ছুটে যায় মহকুমা পুলিশ আধিকারিক অজয় দেববর্মা এবং জেলা পুলিশ সুপার নমিত পাঠক সহ ফরেনসিক টীম।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে নারায়ন দাসের ঘরে জামাতা যুধিষ্ঠি সরকারের সাথে মদ্যপান করা হয়। কোন এক অজ্ঞাত কারণে নিজেদের মধ্যে ঝগড়া বিবাদ হয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *