BRAKING NEWS

বিশাল রোড শো, শিলচর কাঁপালেন অমিত-হিমন্তবিশ্ব

পরিমলের সমর্থনে জনজোয়ার দেখে দিশেহারা বিরোধী শিবির!

শিলচর (অসম)২১ এপ্রিল (হি.স.) : বরাক উপত্যকার দুই আসনে বিজেপির পালে হাওয়া তুলতে আজ শিলচরে বিশাল রোড শো করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা। বরাক উপত্যকার শিলচর লোকসভা আসনে দলীয় প্রার্থী পরিমল শুক্লবৈদ্য এবং করিমগঞ্জের কৃপানাথ মালার জয় নিশ্চিত করতে ইতিমধ্যে একাধিকার বরাকের স্থানে স্থানে ম্যারথন জনসভায় ভাষণ দিয়ে ভোটার তথা সাধারণ জনগণকে দেদার প্রতিশ্রুতি দিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী তথা ‘জনপ্রিয় মামা’ হিমন্তবিশ্ব শর্মা।

আজ রবিবার দেশের খোদ স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ শিলচরে পদার্পণ করায় কার্যত দিশেহারা অবস্থা হয়েছে বিরোধী প্রার্থী এবং তাঁদের সমর্থকদের। শিলচর শহরের দেবদূত পয়েন্ট থেকে বিকাল ঠিক ৫:০০টায় খোলা জিপে প্রার্থী পরিমল শুক্লবৈদ্য, দলের বর্তমান সাংসদ ডা. রাজদীপ রায়কে সঙ্গে নিয়ে রোড শো শুরু করেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মা। জিপের নীচে অসংখ্য দলীয় নেতা-কার্যকর্তা ও সমর্থক।

বিশাল এই পথ পরিক্রমায় নাচে-গানে সমগ্র শহর উৎসবমুখর হয়ে ওঠে। দেশের তেজস্বী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-কে এক পলকে স্বচক্ষে দেখতে রাস্তায় উৎহাসী জনতার বাঁধভাঙা ভিড় উপচে পড়েছিল। নিরাপত্তার চাদর ভেদ করে জনজোয়ারের ঢেউ দেখে অমিত শাহের বুঝতে অসুবিধে হয়নি, শিলচর আসনে দলীয় প্রার্থীর জয় ১০০ শতাংশ নিশ্চিত।

আজকের এই বিশাল রোড শো-য় অভূতপূর্ব সাড়া জুগিয়েছে। স্বভাবতই পরিমল শুক্লবৈদ্যের বিজয়ের ক্ষেত্রে দারুণ সহায়ক হয়ে উঠবে অমিত শাহের রোড শো। দলীয় নেতা কার্যকর্তা সমর্থক তো বটেই, অসংখ্য কংগ্রেস, তৃণমূল, এআইইউডিএফ সহ অন্যান্য রাজনৈতিক দলের কর্মীদেরও ভিড়ে ঠাসা জনজোয়ারের মধ্যে বিজেপি জিন্দাবাদ ধ্বনীতে মুখরিত হতেও দেখা গেছে।

দলীয় পরিকল্পনা অনুযায়ী দেবদূত পয়েন্ট থেকে ন্যাশনাল হাইওয়ে পয়েন্ট পর্যন্ত রোড শো হওয়ার কথা থাকলেও আবহাওয়া প্রতিকূল থাকায় বিলপার, রাধামাধব রোডে গিয়ে রোড শো থেমে যায়। রোড শো প্রেমতলা পয়েন্টে পৌঁছার পর বৃষ্টিপাত শুরু হয়। এতে পরিক্রমা বাধাগ্রস্ত হয়ে ওঠে। তবে রোড শো-টি শিলচর দেবদূত পয়েন্ট থেকে শুরু করে সেন্ট্রাল রোড, ক্লাব রোড, নাজিরপট্টি, প্রেমতলা, হাসপাতাল রোড হয়ে রাধামাধব রোড পর্যন্ত চলে।

এদিকে তড়িঘড়ি রোড শো শেষ করতে গিয়ে গতি বৃদ্ধিতে উপচে-পড়া ভিড়ে জনগণের দুর্ভোগ হতে পারে বলেই শো রাধামাধব রোডে সম্পন্ন করা হয়। পরিক্রমা চলাকালান অমিত শাহ জিন্দাবাদ, হিমন্তবিশ্ব জিন্দাবাদ, বিজেপি জিন্দাবাদ, নরেন্দ্র মোদী জিন্দাবাদ, জয় শ্রীরাম, অব-কি বার মোদী সরকার, আকৌ এবার মোদী সরকার (আরেকবার মোদী সরকার), পরিমল শুক্লবৈদ্য জিন্দাবাদ প্রভৃতি ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে গোটা শিলচর শহর। গ্রাম-গ্রামান্তর থেকে দলে দলে যোগদানকারী পুরুষ ও মহিলারা রাস্তার দুপাশ থেকে অমিত শাহ-হিমন্তবিশ্ব শর্মাকে লক্ষ করে অবিরত ফুল ছড়িয়ে কার্যত পুষ্পবৃষ্টিতে সিক্ত করে অসংখ্য উৎসাহী জনগণ।

শিলচর তথা বরাকের উচ্ছ্বসিত জনগণের বিজেপির প্রতি আস্থা ভরসা দেখে কার্যত বাকরুদ্ধ হয়ে করজোড়ে প্রণাম জানিয়ে সন্তোষ প্রকাশ করেন অমিত-হিমন্তবিশ্বরা। আজকের রোড শো-য় কম করেও এক লক্ষ জনতা পা মিলিয়ে বিশাল পথ পরিক্রমা উপভোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *