BRAKING NEWS

ভয় ভীতি প্রদর্শন করে চার যুবকের দ্বারা গণধর্ষণের শিকার নাবালিকা

আগরতলা, ২০ এপ্রিল : ভয় ভীতি প্রদর্শন করে চার যুবকের দ্বারা গণধর্ষণের শিকার এক নাবালিকা।এরই মধ্যে মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।পরবর্তী সময়ে পরিবারের পক্ষ থেকে মুঙ্গিয়াকামী থানায় মামলা দায়ের করা হয়েছিল। পুলিশ যথেষ্ট তৎপরতার সাথেই চার অভিযুক্তকে ইতিমধ্যে জালে তুলেছে।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, তেলিয়ামুড়া মহকুমার অন্তর্গত মুঙ্গিয়াকামী এলাকার জনৈক ১৫ বছর বয়সী এক নাবালিকাকে দীর্ঘ সময় ধরে চার যুবক ধর্ষণ করেছে অভিযোগ। ঘটনা জানাজানি হলে ফল খারাপ হবে , এই ঘটনার পরিপ্রেক্ষিতে ধর্ষিতা নাবালিকা কন্যা প্রথম অবস্থায় কাউকে বিষয়টি না জানালেও পরবর্তীতে বিষয়টি নজরে আসে পরিবারের। পরিবারের লোকজনেরা বিষয়টা জানতে পেরে মেয়েকে চাপ দিলেই সে একে একে স্ব-বিস্তারে ঘটনা তুলে ধরে। এরপর ধর্ষিতা মেয়েটির পরিবারের তরফ থেকে মুঙ্গিয়াকামী থানায় সুনির্দিষ্ট ভাবে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ হাতে পেয়েই পুলিশ যথেষ্ট তৎপরতার সাথেই চার অভিযুক্তকে ইতিমধ্যে জালে তুলেছে।

আটক চার অভিযুক্তরা হল জ্যোতিষ ত্রিপুরা(১৮), তালেন্দ্র ত্রিপুরা(২০), তরুণ কুমার ত্রিপুরা (১৯), এছাড়া রয়েছে এক নাবালক।গোটা ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *