BRAKING NEWS

কাল পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে নির্বাচন এবং রামনগরে উপনির্বাচন, ভোটকেন্দ্রে রওয়ানা দিলেন কর্মীরা

আগরতলা, ১৮ এপ্রিল: আগামীকাল পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে এবং রামনগর কেন্দ্রে উপনির্বাচনে ভোট গ্রহণ পর্ব অনুষ্ঠিত হবে। আজ সকালে উমাকান্ত স্কুল থেকে দায়িত্বপ্রাপ্ত ভোট কর্মীরা ভোট সামগ্রী নিয়ে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে যার যার ভোট কেন্দ্রের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। গোটা রাজ্যে মোতায়েন করা হয়েছে পুলিশ ও কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী।

আগামীকাল সকাল ৭টা থেকেই শুরু হবে ভোট গ্রহন প্রক্রিয়া। চলবে বিকেল ৪ টা পর্যন্ত। রাজ্যের পশ্চিম ত্রিপুরা লোকসভা আসন এবং রামনগর কেন্দ্রের উপনির্বাচনকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি তুঙ্গে।

এবিষয়ে পশ্চিম ত্রিপুরা জেলার জেলাশাসক ডা. বিশাল কুমার জানিয়েছেন,এখনো পর্যন্ত সব কিছু শান্তিপূর্ন ভাবেই সম্পন্ন হয়েছে।আজ সকাল থেকেই ভোট কর্মীরা তাদের নিজ নিজ কেন্দ্রে পৌঁছানো শুরু করেছেন।আগামীকাল সঠিক সময়েই ভোট গ্রহন শুরু হবে। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি।

এদিন তিনি আরও বলেন, উমাকান্ত স্কুল থেকে ৮টি বিধানসভার কেন্দ্রের সেগমেন্ট ডিসপ্যাচ হবে এবং রিসেভিং হবে ১৪টি। পাশাপাশি সিপাহীজলায় জেলায় তিনটি, উদয়পুরে একটি, দক্ষিণ ত্রিপুরায় দুটি ভোটকেন্দ্রে ডিসপ্যাচ হবে। তাছাড়া, রাজ্যে মোট ১৬৮২টি ভোট কেন্দ্রের উদ্দেশ্যে ভোট কর্মীরা রওয়ানা দিয়েছেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে সবকটি ভোট কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *