BRAKING NEWS

সম্পত্তি-বিবাদ, করিমগঞ্জের কালিগঞ্জে অনুজের হাতে খুন অগ্রজ, আহত পাঁচ

করিমগঞ্জ (অসম), ১৮ এপ্রিল (হি.স.) : বাড়ির জায়গা সম্পত্তি নিয়ে বিবাদের জেরে সংগঠিত মারপিটে ভাইয়ের হাতে খুন হয়েছেন ভাই। জখম হয়েছেন পাঁচজন। ঘটনাটি আজ বৃহস্পতিবার সকালে সংগঠিত হয়েছে করিমগঞ্জ জেলার অন্তর্গত কালিগঞ্জ থানাধীন ডেউয়াকুড়ি গ্রামে। নিহত ব্যক্তিকে আব্দুল করিম বলে পরিচয় পাওয়া গেছে।

নিহত আব্দুল করিমের স্ত্রী ও ছেলের বক্তব্য, দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে জমি বিবাদ চলছিল। বড় ভাই আব্দুল করিম আজ সকালে বাড়িতে গাছের চারা রোপণ করতে গিয়েছিলেন। গাছের চারা রোপণ করতে দাদাকে বাধা দেন ছোট ভাই আব্দুল সাত্তার। তখন শুরু হয় উভয়ের মধ্যে বচসা। এক সময় ছোট ভাই আব্দুল সাত্তারের দল ভারী হয়।

ঝগড়ার মধ্যে আচমকা বড় ভাই আব্দুল করিমের ওপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। হামলাকারী আব্দুল সাত্তারদের নিরস্ত্র করতে গিলে তাদের অস্ত্রশস্ত্রের ঘায়ে গুরুতরভাবে আহত হয়েছেন পাঁচজন।

স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কালিগঞ্জ মিনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক আব্দুল করিমকে মৃত বলে ঘোষণা করে অন্যদের অবস্থা সংকটজনক বলে তাদের করিমগঞ্জ সিভিল হাসপাতালে রেফার করেন।

এ ঘটনায় কালিগঞ্জ থানার পু‌লিশ তদ‌ন্তে নেমেছে। তবে এ খবর লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জ‌ড়িত অভিযোগে ধরপাক‌ড়ের কোনও খবর পাওয়া যায়‌নি। খুনোখুনির ঘটনায় গোটা গ্রামে চাপা উত্তেজনা বিরাজ কর‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *