BRAKING NEWS

পশ্চিম ত্রিপুরা আসনে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবকে চিঠি প্রধানমন্ত্রীর

আগরতলা, ১৮ এপ্রিল: পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবকে চিঠি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ নিজ সামাজিক মাধ্যমে এমনটাই জানিয়েছেন বিপ্লব।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চিঠিতে লিখেছেন, রাজ্যে মুখ্যমন্ত্রীর পাশাপাশি দলের সভাপতির পদে অধিষ্ঠিত হয়ে, আপনার বিশাল অভিজ্ঞতা ত্রিপুরা পশ্চিম কেন্দ্রের জনগণকে উপকৃত করবে। আমি নিশ্চিত মা ত্রিপুরা সুন্দরীর পুণ্যভূমিকে নতুন উচ্চতায় নিয়ে যেতে আপনারা কাজ করে যাবেন।

এদিন চিঠিতে আরও লিখেন, জনগণের আশীর্বাদে শ্রী দেব সংসদে পৌঁছাবেন বলে প্রধানমন্ত্রী বিশ্বাস করেন। দল হিসেবে আমরা আপনার নির্বাচনী এলাকা ও দেশের জনগণের কল্যাণে কোনো কসরত রাখব না।

এই চিঠির মাধ্যমে বিপ্লব কুমার দেবের নির্বাচনী এলাকার জনগণকে বলতে চেয়েছেন, এটি কোনো সাধারণ নির্বাচন নয়। ভারত জুড়ে পরিবারগুলি, বিশেষ করে সিনিয়র সদস্যরা, কংগ্রেসের শাসনের ৫-৬ দশকে তারা যে অসুবিধার মধ্য দিয়ে গেছে তা মনে রাখবে। গত ১০ বছরে, সমাজের প্রতিটি অংশের জীবনযাত্রার মান উন্নত হয়েছে, এর মধ্যে অনেক সমস্যা দূর হয়েছে। তবুও, আরও অনেক কিছু করা বাকি আছে এবং এই নির্বাচন হবে সবার জন্য উন্নত জীবন নিশ্চিত করার লক্ষ্যে আমাদের মিশনে নির্ধারক।

এই নির্বাচন আমাদের বর্তমানকে উজ্জ্বল ভবিষ্যতের সঙ্গে যুক্ত করার সুযোগ। বিজেপি প্রাপ্ত প্রতিটি ভোট একটি স্থিতিশীল সরকার গঠনের দিকে যাবে এবং ২০৪৭ সালের মধ্যে একটি উন্নত দেশ হওয়ার পথে আমাদের যাত্রাকে গতি দেবে।

এদিন শ্রী দেব সামাজিক মাধ্যমে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আপনার স্নেহে ভরা বক্তব্য, জনসেবার প্রতি আমার সংকল্পকে আরো মজবুত করেছে।ত্রিপুরার মুখ্যমন্ত্রী এবং সংগঠনের প্রদেশ সভাপতির দায়িত্বে থেকে আমার দ্বারা কৃত প্রচেষ্টাগুলিকে সম্মান দেবার জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন। 

তাঁর কথায়, রাজ্যের মুখ্যমন্ত্রী রূপে সুশাসন স্থাপিত করার প্রচেষ্টা হোক অথবা সংগঠনের দায়িত্বে থেকে সংগঠনকে সশক্ত করার কাজ হোক, এই সব ক্ষেত্রে তাঁর প্রেরণার কেন্দ্রবিন্দু প্রধানমন্ত্রীই ছিলেন। আপনার মার্গদর্শন ছাড়া আমি কিছুই নই। আমার উপর আপনার এই বিশ্বাস ই আমার পুঁজি।ত্রিপুরাবাসীর জন্য আপনার হৃদয়ে যে বিশেষ স্থান রয়েছে সে বিষয়ে প্রত্যেক রাজ্যবাসী অবগত রয়েছে। আপনার বিকশিত ভারত এবং বিকশিত ত্রিপুরার লক্ষ্যকে নিয়ে আমরা সবাই অঙ্গীকারবদ্ধ।

আমি সম্পূর্ণরূপে আপনার মার্গদর্শনে বিকশিত ভারতের সংকল্পকে পূর্ণ করার জন্য আপনার সাথে ২৪×৭ ফর ২০৪৭ এর লক্ষ্যে কাজ করে যাবো। পশ্চিম ত্রিপুরার দেবতুল্য জনতা “মোদি কি গ্যারান্টি” এর উপর নিজেদের বিশ্বাসের শিলমোহর লাগানোর জন্য অত্যন্ত উৎসুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *