BRAKING NEWS

পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বাড়ি বাড়ি ভোটগ্রহণ সম্পন্ন হলো আজ

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ১৮ এপ্রিল: পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের উত্তর জেলার বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণের কাজ শুরু হয় ১৭ এপ্রিল এবং আজ বৃহস্পতিবার ছিল ভোট গ্রহণের শেষ দিন। শেষ দিনে অর্থাৎ দ্বিতীয় দিনে যারা প্রতিবন্ধীর তালিকায় রয়েছে এবং যাদের বয়স ৮৫ বছরের উপরে তাদের বাড়ি বাড়ি গিয়ে  বৃহস্পতিবারও সকাল  ৯ টা থেকে উত্তর জেলার ৫৪  কুর্তি বিধানসভা ,৫৫ বাগবাসা বিধানসভা ,৫৬ ধর্মনগর বিধানসভা ,৫৭ যুবরাজ নগর এবং ৫৮ পানিসাগর বিধানসভা কেন্দ্রের নির্বাচনী এলাকায় কমিশনের কর্মীরা ভোট গ্রহণের কাজ করেন।

জানা গেছে সব কয়টি কেন্দ্রে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে কড়া নিরাপত্তা ও সুরক্ষার মধ্য দিয়ে বাড়ি বাড়ি ভোট গ্রহণ পর্ব  সম্পন্ন হয়।বৃহস্পতিবার সকাল ১০-৩০ নাগাদ দেখা যায় ৫৫ বাগবাসা বিধানসভা কেন্দ্রের দীঘলবাক ৫৫/১৮  ভাগের নিরঞ্জন শর্মার বাড়িতে যান নির্বাচন দপ্তরের কর্মীরা। বাড়ির কর্তা নিরঞ্জন শর্মা পিডব্লিউডি ভোটার হওয়ায় নিরঞ্জন শর্মার বাড়িতে গিয়ে নির্বাচন দপ্তরের কর্মীরা ভোট গ্রহণ করেন ।

ভোট গ্রহণ পর্বে উপস্থিত ছিলেন মাইক্রো অবজারভার আবু সুফিয়ান, সেক্টর অফিসার প্রীতি সুন্দর দে, প্রিসাইডিং অফিসার কৃষ্ণমোহন চাকমা, বি এল সুভাষ নাথ ,দুজন পোলিং স্টাফ, একজন ফটোগ্রাফার এবং একজন গ্রুপ ডি , বিজেপি এবং সিপিআইএম দলের একজন করে প্রতিনিধি সহ নিরাপত্তাকর্মীদের উপস্থিতিতে নিরঞ্জন শর্মা ভোট দান করেন । তিনি দৃষ্টিহীন হওয়ায় উনার অনুমতিতে তার স্ত্রী তাকে ভোটদান কাজে সহযোগিতা করেন । দৃষ্টিহীন নিরঞ্জন শর্মা তার বাড়িতে গিয়ে নির্বাচন দপ্তরের কর্মীদের উপস্থিতিতে ভোট গ্রহণ করায় তিনি খুবই খুশি। তিনি জানিয়েছেন নির্বাচন  দপ্তরের কর্মীরা তার বাড়িতে এসে ভোটগ্রহণ না করলে তার পক্ষে সেন্টারে গিয়ে ভোট দান করা সম্ভব হতো না । তাই তিনি নির্বাচন দপ্তরের এরুপ উদ্যোগের প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *