BRAKING NEWS

ডিমা হাসাওয়ের উমরাংসো থেকে ব্রাউন সুগার সহ গ্রেফতার এক

হাফলং (অসম), ৩১ মাৰ্চ (হি.স.) : ডিমা হাসাও জেলার অন্তর্গত উমরাংসো থেকে ব্রাউন সুগার সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত মাদক কারবারিকে রূপম বসুমতারি বলে পুলিশ শনাক্ত করেছে।

জানা গেছে, গোপন সূত্রে প্রাপ্ত খবরের ভিত্তিতে আজ রবিবার উমরাংসোর তিন কিলো এলাকায় পুলিশ অভিযান চালিয়ে রূপম বসুমতারি নামের এক যুবককে ব্রাউন সুগার সহ গ্রেফতার করেছে। ধৃত রূপমের হেফাজত থেকে ৭ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের জেরায় ধৃত রূপম বসুমতারি বলেছে, লংকা থেকে এই ব্রাউন সুগার সে উমরাংসো নিয়ে এসেছিল। বর্তমানে ধৃত রূপম পুলিশের হেফাজতে রয়েছে।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে হাফলং বাজারের একটি দোকান থেকে পুলিশ ২৪টি কন্টেইনারে ১১ গ্রাম হেরোইন উদ্ধার করার পাশাপাশি দুই মাদক কারবারীকে গ্রেফতার করার পর আজ উমরাংসো থেকে ড্রাগস সহ আরও এক যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

প্রসঙ্গত, ডিমা হাসাও জেলায় ড্রাগসের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। প্রায় প্রতিদিনই ড্রাগস কারবারের সঙ্গে জড়িতদের পুলিশ জেলার কোনও না-কোনও জায়গা থেকে গ্রেফতার করছে। তার পরও পাহাড়ি এই জেলায় ড্রাগস কারবার কমছে না। নতুন নতুন কৌশলে ড্রাগস কারবার চালিয়ে যাচ্ছে একাংশ যুবক তথা ব্যক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *