BRAKING NEWS

মদমত্ত অ্যাম্বুলেন্স চালকের জন্য দুর্ঘটনাগ্রস্থ অ্যাম্বুলেন্স, আহত সাত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৬ মার্চ:মদমত্ত অ্যাম্বুলেন্স চালকের জন্য ভূমিষ্ঠ হওয়ার আগেই প্রাণ হারালো এক শিশু। আহত হয়েছেন মোট সাতজন।

ঘটনার বিবরণে প্রকাশ, সোমবার রাত প্রায় বারোটা নাগাদ মেলাঘর হাসপাতাল থেকে জিবিপি হাসপাতালে আসার পথে রাজধানীর এডিনগরস্থিত এলাকায় এসে দুর্ঘটনার কবলে পড়ে মেলাঘর হাসপাতালের অ্যাম্বুলেন্স গাড়িটি। যার ফলে গাড়িতে থাকা দুজন রোগী এবং বাকি পাঁচজন গুরুতর আহত হয়েছেন। দুজন রোগীর মধ্যে একজন ছিলেন প্রসূতি রোগী। তার নাম লিপিকা সূত্রধর (২১)।

এ বিষয়ে তার স্বামী জানিয়েছেন, মঙ্গলবার মেলাঘর হাসপাতালে তার স্ত্রীকে ভর্তি করিয়েছিলেন। কথা ছিল সেখানেই ডেলিভারি হবে। কিন্তু রাত প্রায় বারোটা নাগাদ মেলাঘর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন সেখানে ডেলিভারি সম্ভব নয় তাই আগরতলা জিবিপি হাসপাতালে ওই মহিলাকে রেফার করে দেওয়া হয়েছে।

সেই অনুযায়ী মেলাঘর হাসপাতালের এম্বুলেন্স দিয়েই ওই প্রসূতি মহিলাকে আগরতলার জিবিপি হাসপাতালে নিয়ে আসা হচ্ছিল। ড্রপগেইট এলাকায় আসতেই রাস্তায় থাকা ডিভাইডারের উপর গাড়ি উঠিয়ে দেয় অ্যাম্বুলেন্স চালক। যার ফলে অ্যাম্বুলেন্সে থাকা প্রত্যেকেই গুরুতর আহত হয়েছেন। অ্যাম্বুলেন্সে থাকা প্রত্যেকের অভিযোগ অ্যাম্বুলেন্সের চালক মদমত্ত  অবস্থায় ছিল। যার ফলেই দুর্ঘটনাটি ঘটেছে।

এদিকে হাসপাতালে নিয়ে ডেলিভারি করার পর ডাক্তারেরা জানিয়েছেন ওই প্রসূতি মহিলার শিশু গর্ভেই মারা গেছে। এই খবর জানতেই শোকের ছায়া নেমে আসে হাসপাতাল চত্বরে। রোগীর পরিবারের অভিযোগ এম্বুলেন্সের চালক মদমত্ত ছিল, সে নেশার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটিকে রাস্তায় থাকা ডিভাইডারের উপর তুলে দেয়। যার ফলেই এই ভয়ানক দুর্ঘটনাটি ঘটেছে। এদিকে এই মহিলা এখন সংকটজনক অবস্থায় জিবি হাসপাতালে চিকিৎসাধীন। অ্যাম্বুলেন্স ড্রাইভার এর কঠোর শাস্তি সহ বরখাস্তের দাবি উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *