BRAKING NEWS

পর পর চুরির ঘটনায় অতিষ্ঠ বিশালগড়বাসী

নিজস্ব প্রতিনিধি, বিশালগড়, ২৪ মার্চ: বিশালগড়ের চুরির ঘটনা ক্রমাগত বৃদ্ধি পেয়ে চলেছে। অফিস টিলা এলাকায় পরপর দুইটি দোকানে চুরি হয়েছে। চোর দোকান ঘরের সামনে দিয়ে তালা ভেঙ্গে ভিতরে ঢুকে গ্যারেজের যন্ত্রাংশ সহ অন্যান্য লোহার সামগ্রী চুরি করে নিয়ে যায়। পরপর দুইটি দোকানে একই কায়দায় চুরি হয়েছে বলে অভিযোগ।

ক্ষতিগ্রস্ত দুই মালিকের নাম উত্তম পাল এবং সোনাই সাহা। উত্তম পালের গ্যারেজ এবং সোনাই সাহার ভাঙ্গারার দোকানে চুরি হয়েছে বলে অভিযোগ। সকালে দোকান খুলতে গিয়ে তারা চুরির ঘটনা টের পান। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ এই বাজারে গত দুই মাসে সাত থেকে আটবার চুরির ঘটনা ঘটেছে। চোরের উপদ্রবে আতঙ্কে রয়েছেন স্থানীয় ব্যবসায়ী মহল।

পুলিশের কাছে অভিযোগ জানানোর পরও বিশালগড় থানার পুলিশ ব্যবসায়ীদের নিরাপত্তা প্রদানে তেমন কোন ভূমিকা গ্রহণ করছে না। ব্যবসায়ী মহলের আরও অভিযোগ পুলিশের সাথে গোপন লেনদেনের ভিত্তিতে এলাকাতে মাদক কারবারিদের জম্পেশ ব্যবসা চলছে।

মাদক কারবারীদের মাধ্যমে হাতের নাগালে ব্রাউন সুগার এবং নেশার ট্যাবলেট পেয়ে নেশায় আসক্ত হয়ে পড়ছে স্থানীয় যুবকদের একাংশ। অভিযোগ নেশায় আসক্ত যুবকরা সহজে টাকার ব্যবস্থা করতে এলাকাতে চুরি শুরু করেছেন। বাজারে পরপর চুরির ঘটনাতে নেশাগ্রস্থদের একাংশ জড়িত বলে ব্যবসায়ীদের সন্দেহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *