BRAKING NEWS

জোটের দরজা খোলা রেখে ৮টি কেন্দ্রে প্রার্থী তালিকা প্রকাশ করল আইএসএফ

কলকাতা, ২১ মার্চ (হি.স.): বাম কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা নিয়ে চাপানউতোর চলছিলই। আট আসনে প্রার্থী দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিল দল। তালিকায় বারাসত, বসিরহাট, মথুরাপুর, যাদবপুর, উলুবেড়িয়া, শ্রীরামপুর, মালদা দক্ষিণ ও মুর্শিদাবাদের কথা শোনা গিয়েছিল। শেষ পর্যন্ত জোটের দরজা খোলা রেখে প্রথম পর্যায়ে ৮টি লোকসভা কেন্দ্রে প্রার্থী তালিকা প্রকাশ করে দিল নওশাদের দল আইএসএফ।

মালদা উত্তর থেকে লড়ছেন মহম্মদ সাহেব, জয়নগর থেকে লড়ছেন মেঘনাদ হালদার, মুর্শিদাবাদ থেকে লড়ছেন হাবিব শেখ, বারাসত থেকে লড়ছেন তাপস বন্দ্যোপাধ্যায়, বসিরহাট থেকে লড়ছেন মহম্মদ শহিদুল ইসলাম মোল্লা, মথুরাপুর থেকে লড়ছেন অধ্যাপক অজয় কুমার দাস, শ্রীরামপুর থেকে শাহরিয়ার মল্লিক। ঝাড়গ্রাম থেকে লড়ছেন অধ্যাপক বাপি সরেন।

শোনা যাচ্ছিল যাদবপুর ও ডায়মন্ড হারবার থেকে দাঁড়াতে পারে আইএসএফের প্রার্থীরা। কিন্তু, এদিনের প্রার্থী তালিকায় দুই আসনের জন্য কোনও প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। সূত্রের খবর, বাম-কংগ্রেসের সঙ্গে জোটের স্বার্থেই যাদবপুর থেকে প্রার্থী ঘোষণা করা হয়নি। এদিকে শ্রীরামপুর থেকে দাঁড়িয়েছেন বাম প্রার্থী দীপ্সিতা ধর। যদিও সেখানে প্রার্থী দিয়েছে আইএসএফ।

ডায়মন্ড হারবার নিয়ে আলোচনা চলছে। শোনা যাচ্ছিল এই আসন থেকে লড়তে পারেন খোদ নওশাদ। যদিও এই বিষয়ে এখনও কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। বামেদের তরফে এখনও পর্যন্ত বাংলায় ১৭ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। বাম, আইএসএফের প্রার্থী তালিকা সামনে এলেও এখনও পর্যন্ত অধীর শিবিরের তরফে বাংলার কোনও প্রার্থীদের নামই ঘোষণা করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *