BRAKING NEWS

নারী শক্তি বন্ধন অনুষ্ঠান কল্যাণপুরে

নিজস্ব প্রতিনিধি, কল্যানপুর, ৭ মার্চ: নারী শক্তি বন্ধনে দেশে ভাজপা সরকার গঠনের অঙ্গীকার ।খোয়াই জেলার কল্যানপুর বিধানসভা এলাকার স্বসহায়ক দলের মা-বোনদের নিয়ে সম্মিলিত সভায় আবারও দেশে বিজেপি নেতৃত্বাধীন সরকার গঠনের অঙ্গীকারের শপথ নেওয়া হয়।

 গোটা দেশের সাথে সংগতি রেখেই  কল্যাণপুর নতুন মোটরস্ট্যান্ডে নারী শক্তি বন্ধন শীর্ষক সাড়া জাগানো কর্মসূচি সম্পন্ন হয়। পূর্ব নির্ধারিত কর্মসূচিতে সংশ্লিষ্ট মন্ডল এলাকার প্রায় আট শতাধিক মহিলা স্বসহায়ক দলের সদস্যাদের এবং মহিলা পরিচালিত এনজিও সদস্যদের ব্যাপক সংখ্যায় উপস্থিতি গোটা অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলে। কর্মসূচির শুরুতেই আধুনিক প্রযুক্তির ব্যবহারে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভিডিও বার্তা উপস্থিত সকলের সামনে তুলে ধরা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় বিধায়ক পিনাকী দাস চৌধুরী।

 অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি খোয়াই জেলা নেতৃত্ব সোমেন গোপ ,জয়ন্ত সাহা, সরস্বতী দেবনাথ প্রমুখ। প্রধান অতিথির ভাষণে  বিজেপি খোয়াই জেলা সভাপতি বিধায়ক পিনাকী দাস চৌধুরী দাবি করেন বর্তমান সময়ে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকারের জমানায় গোটা দেশে নারীদের আত্ম সম্মান বৃদ্ধি পেয়েছে। শ্রী দাস চৌধুরী দাবি করেন গোটা দেশের মধ্যে যেভাবে মহিলাদের আত্মনির্ভর করার জন্য একের পর এক পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে তা দৃষ্টান্ত। পাশাপাশি তিনি ত্রিপুরা রাজ্যের স্বসহায়ক গোষ্ঠীদের সম্পর্কে বলতে গিয়ে দাবি করেছেন এই সময়ে ত্রিপুরা রাজ্যে শুধুমাত্র মহিলা পরিচালিত স্বসহায়ক গোষ্ঠীর সংখ্যা বাড়ছে, বিষয়টা এমন নয়, প্রকারান্তরে রাজ্যের শহর থেকে গ্রাম প্রায় সর্বত্রই মহিলারা স্ব সহায়ক গোষ্ঠীর মধ্য দিয়ে নিজেদের আত্মনির্ভর করার দিকে বলিষ্ঠভাবে এগিয়ে চলছে। অনুষ্ঠানে গোটা দেশের মহিলাদের জন্য সরকারের বিভিন্ন উদ্যোগ, সর্বোপরি মহিলাদের আত্মনির্ভর করার জন্য বিভিন্ন প্রকল্পের বিস্তারিত তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন যুব নেতৃত্ব সোমেন গোপ।এদিন এলাকার বিভিন্ন স্বসহায়ক দলের সদস্যদের হাতে নিজেদের উদ্যম এবং প্রচেষ্টাকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা স্মারক তুলে আরো উজ্জীবিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *