BRAKING NEWS

নর্থ ইস্টার্ন ইনস্টিটিউট অফ নিউরো সাইন্স এবং মধ্য শহর ক্লাবের যৌথ উদ্যোগে মেগা স্বাস্থ্যশিবির

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ৭ মার্চ: নর্থ ইস্টার্ন ইনস্টিটিউট অফ নিউরো সাইন্স এবং মধ্য শহর ক্লাবের যৌথ উদ্যোগে মেগা স্বাস্থ্যশিবির আগামী শনিবার। আগামী শনিবার অর্থাৎ নয় মার্চ নর্থ ইস্টার্ন ইনস্টিটিউট অফ নিউরো সাইন্স এবং ধর্মনগরের মধ্য শহর ক্লাবের যৌথ উদ্যোগে এক মেগা স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়েছে।

এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত থাকবেন গোল্ড মেডেলিস্ট চিকিৎসক ডক্টর সম্বুদ্ধ ধর। এই স্বাস্থ্য শিবির কে কেন্দ্র করে ধর্মনগরের বিবেকানন্দ সার্ধ শতবার্ষিকীভবনে বুধবার সন্ধ্যায় এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ধর্মনগর তথা উত্তর জেলার মানুষকে জানান দেওয়া হয়।

উক্ত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মধ্যশহর ক্লাবের পক্ষে সভাপতি বিপ্লব বিশ্বাস, সম্পাদক গণেশ চক্রবর্তী, মুখপাত্র দেবাশীষ দেব ক্লাবের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিত্ব সঞ্জীব দাশগুপ্ত এবং নিরূপণ দে।

শনিবার অর্থাৎ নয় মার্চ এই স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করবেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, উপস্থিত থাকবেন পুরো পরিষদের চেয়ারম্যান প্রদ্যুৎ দে সরকার এবং বিশিষ্ট সমাজসেবী শ্যামল নাথ। সকাল দশটা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত হবে।

 উল্লেখ্য ধর্মনগরে কোন স্নায়ু রোগ বিশেষজ্ঞ না থাকায় ধর্মনগর সহ উত্তর জেলার সাধারণ বসবাসকারীরা স্নায়বিক দুর্বলতার কারণে চিকিৎসার জন্য বহি রাজ্যে বা আগরতলাতে পাড়ি দিতে হয়। অনেকের এই সামর্থ্য নেই। তাই তাদের কথা চিন্তা করে ধর্মনগরের মধ্য শহর ক্লাব এই পরিকল্পনা গ্রহণ করেছে। জানানো হয়েছে চিকিৎসককে দেখানোর জন্য আগাম কোন ধরনের রেজিস্ট্রেশন করার দরকার হবে না। উক্ত দিনে যে আগে আসবে সেই আগে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করতে পারবে। ক্লাব কর্তৃপক্ষ আরো জানান সাধারণ মানুষের সুবিধার্থে তারা ভবিষ্যতে আরও বেশ কিছু উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *