BRAKING NEWS

হতদরিদ্র মেয়ের বিয়ের সাহায্যের টাকা আত্মসাৎ করার অভিযোগ গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, সোনামুড়া, ৬ মার্চ: এক গরীব বাবার মেয়ের বিয়ের সাহায্যের টাকার লোভ সামলাতে পারল না খোদ পঞ্চায়েত প্রধান। এমনই চাঞ্চল্যকর খবর উঠে এসেছে এবার। গত কিছুদিন আগে সোনামুড়া মহকুমার মেলাঘর তেল কাজলা গ্রাম পঞ্চায়েতের ৫ নম্বর ওয়ার্ডের শ্রীমতি পাড়ার হত দরিদ্র সমীর ঘোষের মেয়ের বিয়ের জন্য স্থানীয় তেল কাজলা গ্রাম পঞ্চায়েত প্রধান পরিতোষ মজুমদারের কাছে অনুরোধ জানান।

সেই অনুসারে পঞ্চায়েত প্রধান পরিতোষ দাস এলাকার একটি জলের পাম্প মেশিন বসানোর কাজের ঠিকাদারের কাছে অনুরোধ করে এলাকার ওই গরিব পরিবারের মেয়েটির বিয়ের জন্য কিছু আর্থিক সাহায্য করার জন্য।

মেয়ের বিয়ের আর্থিক সাহায্যের কথা শুনে ঠিকেদার খুশি মনে পঞ্চায়েত প্রধান পরিতোষ মজুমদারের কাছে ১০ হাজার টাকা তুলে দেয়। যখন সমীর ঘোষ ওনার মেয়ের বিয়ের ঠিক আগ মুহূর্তে পঞ্চায়েত প্রধানের কাছে সাহায্যের টাকার জন্য যায় তখন পঞ্চায়েত প্রধান পরিতোষ দাস জানান সাহায্যের জন্য কোন টাকা দেয়নি।

পঞ্চায়েত প্রধান পরিতোষ মজুমদারের এই কর্মকাণ্ডের কথা এলাকায় জানাজানি হতেই মেয়ের বিয়ের সাহায্যের টাকা দেওয়ার জন্য চাপ সৃষ্টি করা হয়।

অবশেষে মেয়ের বিয়ের পর অর্থাৎ বুধবার মেয়েটির বাবা সমীর ঘোষ পঞ্চায়েত প্রধান পরিতোষ মজুমদারের এর কাছে টাকা আনতে গেলে মাত্র চার হাজার টাকা দেওয়া হয় আর বাকি ৬ হাজার টাকা পঞ্চায়েত প্রধান পরিতোষ মজুমদার হাফিজ করে দেয়।

একজন নির্বাচিত জনপ্রতিনিধি পঞ্চায়েত প্রধানের এই ধরনের কর্মকাণ্ডে গোটা এলাকা জুড়ে ছি ছি রব উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *