BRAKING NEWS

নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় ক্ষমা প্রার্থনা পুনম পাণ্ডের

মুম্বই, ৩ ফেব্রুয়ারি (হি.স.) : নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোর জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনাও করলেন ৩২ বছর বয়সি অভিনেত্রী পুনম পাণ্ডে। শুক্রবার পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেছিলেন ম্যানেজার পারুল চাওলা। ২৪ ঘণ্টা পর ‘মৃত’ পুনম পাণ্ডে যেভাবে সোশ্যাল মিডিয়ায় আবির্ভূত হয়ে নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোর জন্য দুঃখ প্রকাশ করলেন, সেই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে উত্তাল হয়েছে সমাজ মাধ্যম। তবে শনিবার, ইনস্টগ্রাম ভিজিয়োর মাধ্যমে পুনম বার্তা দিয়েছেন, সার্ভাইকাল ক্যানসার সম্পর্কে সচেতনতা বাড়ানোই ছিল তাঁর ভুয়ো মৃত্যুর ঘোষণার কারণ।

পুনম তাঁর ইনস্টাগ্রাম পোস্টে বলেছেন, “আমি বেঁচে আছি। সার্ভাইকাল ক্যানসারে আমার মৃত্যু হয়নি। কিন্তু দুর্ভাগ্যবশত আমি এই কথা সেই সব মহিলাদের ক্ষেত্রে বলতে পারব না, যাঁরা সার্ভাইকাল ক্যানসারের কারণে মারা গিয়েছেন। তাঁদের কিছু করার ছিল না কারণ, এই ক্যানসার সম্পর্কে ধারণা কম সকলের। এখানে এসে আমি এটাই বলতে চাই যে, সার্ভাইকাল ক্যানসার থেকে মুক্তি পাওয়া যায়। এর জন্য কিছু পরীক্ষা করাতে হয় শুরুতেই। এইচপিভি ভ্যাকসিন নিতে হয় সময় মতো…”

প্রসঙ্গত, মুম্বইয়ের মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন পুনম। ২০১৩ সালে মুক্তি পায় তাঁর প্রথম অভিনীত ছবি ‘নশা’। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ওটিটি গেম শো ‘লকআপ’-এ অংশগ্রহণ করেছিলেন পুনম (২০২২ সালে)। অংশগ্রহণ করেছিলেন ‘বিগ বস সিজ়ন ৭’-এও। বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে সেনসেশন তৈরি করা এবং বারবার খবরের শিরোনামে চলে আসার জন্য চর্চিত ছিলেন পুনম। ওই শো-য়ে অংশ নিয়ে নিজের অনুরাগী সংখ্যাও বাড়িয়ে ছিলেন পুনম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *