BRAKING NEWS

মুক্তি পেল সুপারস্টার রবি কিষানের নতুন গান ‘অযোধ্যা কে শ্রী রাম’

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় শ্রী রাম মন্দিরের উদ্বোধন এবং ওইদিন মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা হবে ।ভগবান রামের অভিষেককে কেন্দ্র করে সারা দেশে রামের প্রতি ভক্তির ঢেউ। এই মন্দিরের উদ্বোধনের জন্য বিশ্বের সমস্ত রাম ভক্ত অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এদিকে, গোরখপুরের সাংসদ তথা অভিনেতা এবং মহাদেবের ভক্ত রবি কিশান, ভগবান শ্রী রামকে উত্সর্গীকৃত ‘অযোধ্যা কে শ্রী রাম’ গানটি প্রকাশ করেছেন, যেখানে তাকে ভগবান শ্রী রামের ভক্তিতে নাচতে দেখা গেছে। রবি কিষাণ অভিনীত এই মিউজিক ভিডিওটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে, যা ক্রমশ জনপ্রিয়তা পাচ্ছে। এই মিউজিক ভিডিওতে রবি কিষাণকে একটি বিশেষভাবে দেখা গেছে এবং তাঁর শক্তি আবারও দর্শকদের ভক্তিতে সিক্ত করতে চলেছে।

এই গানটি প্রকাশের পর রবি কিষাণ বলেন, আমি কৃতজ্ঞ, যে আমার মত একজন রাম ভক্ত এই মিউজিক ভিডিওর মাধ্যমে আবারও রামের প্রতি তার ভক্তি প্রকাশ করার সুযোগ দিয়েছেন এবং তিনি মানুষের কাছে পৌঁছানোর সুযোগ পেয়েছেন। আমাদের পক্ষ থেকে, সমস্ত রাম ভক্তদের জন্য এটি একটি ছোট উপহার যা অবশ্যই রামভক্তদের পছন্দ হবে।

তিনি আরও বলেন, অযোধ্যায় যত তাড়াতাড়ি সম্ভব রাম মন্দির তৈরি করা প্রতিটি রাম ভক্তের স্বপ্ন ছিল এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগীজির প্রচেষ্টার কারণে এটি সম্ভব হয়েছে। এই মহান অর্জনের মাঝেই আজ আমরা মিউজিক ভিডিও প্রকাশ করতে পাড়লাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *