BRAKING NEWS

“শাহজাহানকে নিয়ে পুলিশ তৃণমূলের কথায় নাটক করছে”, দাবি সুকান্তর

হুগলি, ১৭ জানুয়ারি, (হি.স.): “শেখ শাহজাহানকে ধরতে না পারা নিয়ে পুলিশ তৃণমূল কংগ্রেসের কথায় নাটক করছে। ধরতে পারছে না বলাটা ঠিক নয়। সত্যের অপলাপ হচ্ছে। বিচারপতি তো আর অত খুলে বলতে পারবেন না৷ বলা সম্ভবও নয়৷” বুধবার সাংবাদিকদের কাছে এই কথা বলেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

বুধবার হুগলির ধনেখালিতে বিজেপির রাজ্য চিকিৎসক সেলের কো-কনভেনার ড. অরূপকুমার দাস বাড়িতে আসেন সুকান্ত মজুমদার। সেখানেই সুকান্তবাবু শেখ শাহজাহান প্রসঙ্গে মুখ খুলেছেন।

সুকান্তবাবুর মতে, “পুলিশ জানে তো শেখ শাহজাহান কোথায় লুকিয়ে আছে। দরাদরি চলছে তৃণমূল কংগ্রেসের সঙ্গে। তবে এটা ঠিক একবার যখন ইডির গায়ে হাত দিয়েছে, অত সহজে ছাড় পাবে না ৷’’

একই সঙ্গে সুকান্ত মজুমদারের হুঁশিয়ারি, ‘‘শেখ শাহজাহান যদি মনে করে যা ইচ্ছে তাই করব। বেঁচে যাব। অত সহজ নয়। বাঁচবে না কড়ায় গণ্ডায় সবকিছুর হিসেব হবে।’’

উল্লেখ্য, চলতি মাসের ৫ তারিখে সন্দেশখালিতে তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়িতে হানা দেয় ইডির একটি দল। তদন্তকারী সংস্থার সূত্রে খবর, রেশন দু্র্নীতিকাণ্ডের সূত্র ধরে শাহজাহানের বাড়িতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন ইডি আধিকারিকেরা। অনুগামীদের হাতে মার খাওয়ার অভিযোগ ওঠে। ঘটনায় তিন আধিকারিককে হাসপাতালে ভর্তি করাতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *