BRAKING NEWS

গত ৪৮ ঘণ্টায় ত্রিপুরায় করোনা আক্রান্ত ৪, সক্রিয় রোগী বেড়ে ১৬

আগরতলা, ১৩ জানুয়ারি: ত্রিপুরায় করোনার দৈনিক সংক্রমনে আরও বৃদ্ধি পেয়েছে। গত ৪৮ ঘণ্টায় ত্রিপুরায় ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। ফলে, বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিন অনুসারে, গত ৪৮ ঘণ্টায় আরটি-পিসিআরে মাধ্যমে ১৭১ জন এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ৩৮৭ জন মোট ৫৫৮জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে, আরটি-পিসিআরে ৪ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। ফলে, দৈনিক সংক্রমণের হার বর্তমানে বেড়ে হয়েছে ০.৭১ শতাংশ। ফলে, বর্তমানে ত্রিপুরায় করোনায় আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ১৬জন।

প্রসঙ্গত, ত্রিপুরায় এখন পর্যন্ত ১০৮৪৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ১০৭৪৮৭ জন সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। রাজ্যে বর্তমানে করোনা-আক্রান্তের হার হয়েছে ৩.৯৬ শতাংশ। তেমনি, সুস্থতার হার হয়েছে ৯৯.০৭ শতাংশ। এদিকে, ০.৮৭ শতাংশ হয়েছে মৃত্যুর হার। এছাড়া ত্রিপুরায় এখন পর্যন্ত ৯৪০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে আরও জানা গিয়েছে, গত ৪৮ ঘণ্টায় পশ্চিম ত্রিপুরা জেলায় ১ জন এবং ঊনকোটি জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি ছয় জেলায় নতুন করে কেউ করোনা আক্রান্ত হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *