BRAKING NEWS

অনেকদিন বাদে ত্রিপুরায় করোনার ছায়া, আক্রান্ত এক

আগরতলা, ৭ জানুয়ারি : ত্রিপুরায় অনেকদিন বাদে করোনার ছায়া নজরে এসেছে। সারা দেশেই সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে চলেছে। ত্রিপুরাতেও এক জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে এমনটাই জানা গিয়েছে। তবে, দুশ্চিন্তার কারণ নেই বলে স্বাস্থ্য দফতর দাবি করেছে। করোনা আক্রান্ত ওই ব্যক্তি স্বাভাবিক আছেন।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিন অনুসারে, গত ৫ জানুয়ারি সংগৃহীত নমুনায় আরটি-পিসিআরে ৩৬ জন এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ২২৬ জন মোট ২৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে, আরটি-পিসিআরে ১ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। ফলে, দৈনিক সংক্রমণের হার বর্তমানে হয়েছে ০.৩৮ শতাংশ। অনেকদিন বাদে ত্রিপুরায় করোনায় আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ১ জন।

প্রসঙ্গত, ত্রিপুরায় এখন পর্যন্ত ১০৮৪৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ১০৭৪৮৭ জন সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। রাজ্যে বর্তমানে করোনা-আক্রান্তের হার হয়েছে ৩.৯৬ শতাংশ। তেমনি, সুস্থতার হার হয়েছে ৯৯.০৭ শতাংশ। এদিকে, ০.৮৭ শতাংশ হয়েছে মৃত্যুর হার। এছাড়া ত্রিপুরায় এখন পর্যন্ত ৯৩৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে আরও জানা গিয়েছে, পশ্চিম জেলায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি সাত জেলায় নতুন করে কেউ করোনা আক্রান্ত হননি। সারা দেশে বর্তমানে ৪০৪৯ জন করোনা আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *