BRAKING NEWS

আমি প্রথমবার ছত্তিশগড়ে এসেছি, এখানকার স্টেডিয়াম আমার খুব ভালো লেগেছে : সৌরভ গাঙ্গুলি

রায়পুর, ৩ জানুয়ারি (হি.স.) : আমি প্রথমবার ছত্তিশগড়ে এসেছি, এখানকার স্টেডিয়াম আমার খুব ভালো লেগেছে, বুধবার ছত্তিশগড়ে এসে মুখ্যমন্ত্রী বিষ্ণুদেও সাইকে একথা বলেন সৌরভ গাঙ্গুলি। এদিন প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি মুখ্যমন্ত্রী বিষ্ণুদেও সাইয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী বুধবার ছত্তিশগড়ের রায়পুরে এসে মুখ্যমন্ত্রী বিষ্ণুদেও সাইয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। মুখ্যমন্ত্রীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন গাঙ্গুলি। অন্যদিকে, গাঙ্গুলিকে অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রীও। এদিন তাদের মধ্যে ক্রিকেট, ছত্তিশগড়–সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। আলোচনা চলাকালীন গাঙ্গুলি মুখ্যমন্ত্রীকে ক্রিকেটে তাঁর আগ্রহের বিষয়ে প্রশ্ন করেন। উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, ক্রিকেটে তাঁর এত বেশি আগ্রহ ছিল যে তিনি গ্রামে ক্রিকেট খেলার জন্য নিজে কাঠ থেকে ব্যাট তৈরি করতেন। যশপুর জেলার বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, এখানে হকি খেলা হয়। এখানে পাহাড়ি কোরওয়া উপজাতি খুবই দক্ষতার সঙ্গে তিরন্দাজ খেলে। তাই এখানকার খেলোয়াড়দের তিরন্দাজিতেও খুব আগ্রহ রয়েছে।

গাঙ্গুলি, মুখ্যমন্ত্রীকে বলেন, তিনি প্রথমবার ছত্তিশগড়ে এসেছেন। এখানকার নাভা রায়পুরের স্টেডিয়াম খুব সুন্দর। আমাকে বলা হয়েছিল যে এখানে আন্তর্জাতিক ম্যাচ হয়েছে এবং শচীনের মতো বিখ্যাত খেলোয়াড়ও খেলেছেন। তিনি মুখ্যমন্ত্রীর কাছে জানতে চান, তিনি কলকাতায় কোনওদিন গিয়েছেন কিনা। মুখ্যমন্ত্রী বলেন, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী হিসাবে ইস্পাত মন্ত্রকের দেখাশোনা করতে গিয়ে তাঁকে প্রচুরবার কলকাতায় যেতে হয়েছিল। গাঙ্গুলি মুখ্যমন্ত্রীকে ছত্তিশগড় সম্পর্কে বিস্তারিত জিজ্ঞাসা করেন। মুখ্যমন্ত্রী বলেন, ছত্তিশগড় বন সম্পদে সমৃদ্ধ। এটি প্রাকৃতিকভাবে বেশ সুন্দর। এছাড়াও খনিজ পদার্থে সমৃদ্ধ। মুখ্যমন্ত্রী গাঙ্গুলিকে বেল ধাতু দিয়ে তৈরি বন মহিষের মূর্তি এবং একটি শাল উপহার দিয়ে স্বাগত জানান। গাঙ্গুলি সম্মানের সঙ্গে মুখ্যমন্ত্রীকে তাঁর অটোগ্রাফযুক্ত ব্যাট উপহার দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *