BRAKING NEWS

সংশোধন…করিমগঞ্জ সীমান্তে মিষ্টি বিতরণ বিএসএফ-বিজিবির

করিমগঞ্জ (অসম), ১১ নভেম্বর (হি.স.) : আলোর উৎসবে কর্তব্য–দায়িত্ব–নিষ্ঠার মাঝেই শুভেচ্ছা বিনিময় করে নিলেন ভারত-বাংলাদেশ দুই দেশের সীমান্তরক্ষীরা। প্রতিবারই সীমান্ত রক্ষার দায়িত্বের মাঝেই আলোর উৎসবের আনন্দ উপভোগ করে থাকেন সীমান্ত সুরক্ষা বাহিনী এবং বর্ডার গার্ড বাংলাদেশ–এর জওয়ানরা। আজ শনিবার তেমন ছবিই দেখা গিয়েছে সীমান্ত জেল করিমগঞ্জের সুতারকান্দি ও ফুলবাড়ি সীমান্তে।

দীপাবলি উপলক্ষ্যে সীমান্তে মিষ্টি বিতরণ করেছেন ভারত ও বাংলাদেশের জওয়ানরা । বিএসএফ ও বিজিবি–র জওয়ানরা এদিন একে অপরকে মিষ্টিমুখ করান। অবশ্য এমন ঘটনা নতুন নয়। এ দেশের সঙ্গে প্রতিবেশী বাংলাদেশের সুসম্পর্ক বহুদিনের। প্রতি বছরই দীপাবলি, দোল উৎসব, রাখি বা বিজয়া দশমীর সময় এই ছবি ধরা পড়ে ভারত-বাংলাদেশ সীমান্তে। দুই দেশের জওয়ানরা একে অপরকে মিষ্টিমুখ করে শুভেচ্ছা বিনিময় করেন। দীপাবলির দিন ফের সেই দৃশ্য দেখা গিয়েছে। দুই দেশের মধ্যে সৌভ্রাতৃত্বের সম্পর্ক যেন আরও একধাপ এগিয়ে থাকবে, মনে করেন বিএসএফ–এর এক আধিকারিক।

এদিন বিকালে সুতারকান্দি এবং ফুলবাড়ি জিরো পয়েন্টে মিষ্টি তুলে দেওয়া হয় ১৬ বিএন বিএসএফ এবং ১৩৪ বিএন বিএসএফের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *