BRAKING NEWS

অমৃত কলস যাত্ৰায় অংশগ্রহণ করায় দল থেকে বহিষ্কৃত গোয়ালপাড়া জেলার দুই কংগ্ৰেস নেতা


গোয়ালপাড়া (অসম), ১০ অক্টোবর (হি.স.) : অমৃত কলস যাত্ৰায় অংশগ্রহণ করার অপরাধে অসম প্ৰদেশ কংগ্ৰেস কমিটির সভাপতি দল থেকে বহিষ্কার করেছেন দুই কংগ্ৰেস নেতাকে। বহিষ্কৃত করা হয়েছে গোয়ালপাড়া জেলা জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী আফ্ৰুজা বেগম এবং মাটিয়া ব্লক কংগ্রেস সভাপতি আইনাল হক চৌধুরীকে।

আজ মঙ্গলবার গুয়াহাটিতে অসম প্ৰদেশ কংগ্ৰেসের সদর দফতর থেকে এক বিজ্ঞপ্তি জারি করে গোয়ালপাড়া জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী আফ্ৰুজা বেগম এবং মাটিয়া ব্লক কংগ্রেস সভাপতি আইনাল হক চৌধুরীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়েছে। এই বিজ্ঞপ্তিতে প্রদেশ কংগ্রেস বলেছে, যখন অসমের মুখ্যমন্ত্ৰী হিমন্তবিশ্ব শৰ্মা কংগ্ৰেসের সর্বভারতীয় নেত্ৰী সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর বিরুদ্ধে কটূ মন্তব্য করছেন, বিজেপি নেতারা কংগ্ৰেস সাংসদ রাহুল গান্ধীর ফটো বিকৃত করে তাঁকে রাবণের অবতার বলে প্ৰচার করছেন, তখন এই দুই নেতা বিজেপি সরকারের পৃষ্ঠপোষকতায় চলমান জনসংযোগ কর্মসূচিত যোগদান করে দলের ক্ষতি করেছেন।
এছাড়া তাঁদের এই কাণ্ডে দলের অন্য কৰ্মীদের মোহ ভঙ্গ করেছে। তাই অসম প্ৰদেশ কংগ্ৰেস কমিটির সভাপতি ভূপেন বরার নিৰ্দেশে আফ্ৰুজা বেগম এবং আইনাল হক চৌধুরীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *