BRAKING NEWS

পাথারকা‌ন্দি থানার বর্জ্যবাহী গাড়ির ধাক্কায় গুরুতর জখম দুই বাইক আরোহী

পাথারকান্দি (অসম), ১৮ সেপ্টেম্বর (হি.স.) : আজ সোমবার বিশ্বকর্মা পূজার দিন সকা‌লে পাথারকান্দি থানার বর্জ্যবাহী গাড়ির ধাক্কায় গুরুতরভাবে জখম হ‌য়েছেন দুই বাইক আরোহী। ঘটনা‌টি ঘ‌টে‌ছে করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দি থানাধীন বারইগ্রাম পুলিশ ওয়াচ পোস্ট এলাকার চেরাগি‌তে।

জানা গে‌ছে, আজ সকাল প্রায় ১১টা নাগাদ কোনও কা‌জে মোটর বাইক নি‌য়ে রাতাবা‌ড়ি থানাধীন নিভিয়া এলাকার দুই যুবক যথাক্রমে সা‌মেদ উদ্দিন এবং আলফাজ উদ্দিন চেরাগিবাজার অতিক্রম করে ৮ নম্বর জাতীয় সড়‌কের পা‌শে দাঁড়িয়ে অন্য একজ‌নের অপেক্ষা কর‌ছি‌লেন। ‌ঠিক তখনই পাথারকা‌ন্দি থানার বর্জ্যবাহী একটি গাড়ি ক‌রিমগঞ্জ যাওয়ার প‌থে নিয়ন্ত্রণ হারিয়ে সড়‌কের পা‌শে অবস্থানকারী বাইক সহ দুই যুবক‌কে ধাক্কা দেয়। ধাক্কায় উভয়েই গুরুতরভাবে আহত হয়েছেন। সঙ্গে ক্ষ‌তিগ্রস্ত হয়েছে বাইক‌টিও।

‌দুর্ঘটনার খবর পে‌য়ে বারইগ্রাম ওয়াচপোস্টের ইনচার্জ চির‌ঞ্জিৎ কুমার বরা দলবল নি‌য়ে অকুস্থ‌লে পৌঁছে স্থানীয় জনতার সহযোগিতায় আহত‌দের উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য ‌শিলচর মেডি‌ক্যাল ক‌লেজ হাসপাতালে পাঠিয়েছেন। এছাড়া দুর্ঘটনার শিকার মোটর বাইকটি নিজেদের হেফাজতে নিয়েছে বারইগ্রাম পুলিশ।

দুর্ঘটনায় দুই বাইক আরোহীর পা ভেঙে‌ছে ব‌লে ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *