BRAKING NEWS

হাওড়ায় ফ্ল্যাট থেকে উদ্ধার মা-মেয়ের মরদেহ

হাওড়া, ২১ আগস্ট (হি স)।‌ মা এবং মেয়ের জোড়া মৃতদেহ উদ্ধার হল হাওড়ায়। এই রহস্যমৃত্যু নিয়ে আলোড়ন ছড়িয়ে পড়েছে।

হাওড়ার বসিরুদ্দিন মুন্সি লেন এলাকায় এই নিয়ে জোর চর্চা শুরু হয়। কেমন করে পর পর মা–মেয়ের মৃত্যু হয়েছে?‌ তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। তাঁরা একটি ফ্ল্যাটে থাকতেন।সোমবার এই জোড়া মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এটা কি খুন নাকি আত্মহত্যা?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বাড়ির আশেপাশে লোকজন ভিড় করতে থাকেন।

পুলিশ দরজা ভেঙে দেখেন ঘরের খাটে শুয়ে রয়েছেন শারজাহা। মেঝেতে পড়ে রয়েছেন তাঁর মা। দু’জনের শরীরই চাদরে মোড়া ছিল। চিকিৎসক পরীক্ষা করে দেখেন তাঁরা দু’‌জন মারা গিয়েছে। বিষক্রিয়ার ফলে মৃত্যু হতে পারে মা–মেয়ের বলে মনে করা হচ্ছে। এটা প্রাথমিক ধারণা পুলিশের।

পুলিশসূত্রের খবর, আয়েশা খাতুন (৫৫) এবং তাঁর মেয়ে শারজাহা খাতুন (৩৫) দু’জনের দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাওড়া থানার পুলিশ। সেখানে গিয়ে নানা নমুনা সংগ্রহ করেছে তারা। কেমন করে মা–মেয়ের মৃত্যু হল?‌ তা খতিয়ে দেখছে পুলিশ।

মৃত আয়েশার কয়েক বছর আগে বিবাহবিচ্ছেদ হয়। তারপর মেয়ের সঙ্গেই থাকতেন তিনি। দু’জনে একটি দোকানে কাজ করতেন। রবিবার পর্যন্ত তাঁদের দেখা গিয়েছিল। তারপর রাতে এমন কী ঘটল?‌ আজ সকালে মৃত্যু হল!‌ এটা সবাইকে ভাবিয়ে তুলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *