BRAKING NEWS

ফের এক জয়ী বিজেপি প্রার্থীর তৃণমূলে যোগদান

বাঁকুড়া, ১৫ জুলাই (হি. স.) : ফের এক বিজেপির জয়ী প্রার্থী যোগ দিলেন তৃণমূলে।এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে বাঁকুড়া জেলার ওন্দা ব্লকের কল্যানী গ্ৰাম পঞ্চায়েত এলাকায়।

পঞ্চায়েতে নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই জেলার বিভিন্ন এলাকায় জয়ী প্রার্থীদের ভীতি প্রদর্শনের অভিযোগ উঠতে শুরু করেছে।আর এই কারনেই নিজেদের তথা পরিবারের নিরাপত্তার জন্য বিজয়ী প্রার্থীরা শাসকদলে ভিড়ে যাচ্ছে এমনই অভিযোগ বিজেপির।যদিও এই অভিযোগ নাসাৎ করে তৃণমূলের বক্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কর্মকান্ডে যুক্ত হতেই স্বেচ্ছায় তৃণমূলে যোগ দিচ্ছেন নির্বাচিত জন প্রতিনিধিরা।
ওন্দা ব্লকের কল্যানী গ্ৰাম পঞ্চায়েতে মোট আসন ১১টি।ফলাফলে দেখা যায় তৃণমূল ১০টি এবং একটি আসন পায় বিজেপি।ফলাফল ঘোষণার পর বিজেপির একমাত্র বিজয়ী প্রার্থী কাজল মই তৃণমূলে যোগ দেন।তৃণমূল অঞ্চল অফিসে ওন্দা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তম বিটের হাত থেকে তৃণমূলের পতাকা হাতে নেন কাজল মই।ইতিপূর্বে বিষ্ণুপুরের অযোধ্যা গ্ৰাম পঞ্চায়েতে বিজেপির বিজয়ী প্রার্থী সলমা মূর্মূ তৃনমূলে যোগ দেন।

জেলার রাজনৈতিক পর্যবেক্ষকদের অভিমত, দিন যত গড়াবে দলবদলের এই প্রবনতা বা প্রক্রিয়া ততই বৃদ্ধি পাবে। উল্লেখ্য জেলার ১৮টি গ্ৰাম পঞ্চায়েত ত্রিশঙ্কু।এই পঞ্চায়েত গুলি দখল করতে মরিয়া প্রয়াস চালাবে সব দলই।কিন্তু দল ভাঙানোর খেলা বিজেপি খেলবে না বলেই বিজেপির শীর্ষ নেতারা আগে ভাগেই জানিয়ে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *