BRAKING NEWS

প্রকাশ্যে এল ‘আদিপুরুষ’ ছবির দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’

মুম্বই, ২৯ মে (হি. স.) : পরিচালক ওম রাউতের বহুল প্রতীক্ষিত ছবি ‘আদিপুরুষ’ বর্তমানে সিনে প্রেমীদের আলোচনার কেন্দ্র বিন্দুতে। এই ছবিতে প্রভু শ্রীরামের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা প্রভাস। ‘আদিপুরুষ’-এর ট্রেলার এবং প্রথম গান ‘জয় শ্রী রাম’ দর্শকদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পাওয়ার পরে, সোমবার নির্মাতারা ছবিটির দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম…’ প্রকাশ করেছেন।

গানটি শুরু হয় ভগবান শ্রীরাম এবং মাতা জানকীর কথোপকথন দিয়ে। রাঘব তার স্ত্রী জানকীকে সম্বোধন করে “তুমি একজন রাজকন্যা জানকী, তোমার স্থান প্রাসাদে…”, তারপরে গান শুরু হয়। ২ মিনিট ৫০ সেকেন্ডের এই গানটিতে ভগবান শ্রী রাম এবং মাতা জানকীর ১৪ বছরের নির্বাসনে কথোপকথন দেখানো হয়েছে। গানটি সঙ্গীত শিল্পের জনপ্রিয় এবং বর্তমান শীর্ষস্থানীয় জুটি সাচেত-পরম্পরা দ্বারা সুরক্ষিত এবং গেয়েছেন। বর্তমানে ব্যবহারকারীরা এই দম্পতির প্রশংসা করছেন। গানটির গীতিকার মনোজ মুনতাশির শুক্লা।

গানটি ২৯ মে সোমবার সকল মিউজিক চ্যানেল, ফিল্ম চ্যানেল, রেডিও স্টেশন এবং সকল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের মাত্র আধঘণ্টায় ৫ লাখের বেশি ভিউ পেয়েছে। এই গানটিও ভক্তদের অনেক ভালোবাসা পাচ্ছে।

‘আদিপুরুষ’ ছবিতে ভগবান শ্রী রামের ভূমিকায় দেখা যাবে অভিনেতা প্রভাসকে, আর অভিনেত্রী কৃতি স্যাননকে দেখা যাবে সীতার ভূমিকায়। ছবিতে হনুমানের চরিত্রে অভিনয় করবেন মারাঠমোলা অভিনেতা দেবদত্ত নাগে। ছবিটি ১৬ জুন পর্দায় মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *