BRAKING NEWS

পিডিপি সভাপতি মেহবুবা মুফতি সন্ত্রাসীদের সুরক্ষা দিচ্ছেন : গিরিরাজ সিং


বেগুসরাই, ২২ মে (হি. স.) : কেন্দ্রীয় গ্রামীণ উন্নয়ন ও পঞ্চায়েতি রাজ মন্ত্রী গিরিরাজ সিং বলেছেন, পিপলস ডেমোক্রেটিক পার্টির (পিডিপি) সভাপতি এবং জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি সন্ত্রাসীদের পৃষ্ঠপোষক। তিনি জম্মু ও কাশ্মীরে সন্ত্রাস ছড়িয়েছেন।

সোমবার বেগুসরাইয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে গিরিরাজ সিং বলেন, আজ মেহবুবা মুফতি টিপু সুলতানের সমাধিতে ফাতিহা পাঠের কথা বলছেন। সেই হানাদার ও ডাকাত টিপু সুলতানের সমাধিতে পূজা করুক, নামাজ পড়ুক বা ফাতিহা পড়ুক, যা খুশি করুক। কিন্তু টিপু সুলতান ব্রিটিশদের বিরুদ্ধে কোনও যুদ্ধ করেননি।

টিপু সুলতানও এসেছিলেন ভারত লুট করতে। ভারত লুট করে শাসন করেছে। ব্রিটিশরা এলে টিপু সুলতান তার শাসন বাঁচাতে ভারতের সংস্কৃতি লুট করে। তিনিও ব্রিটিশদের মতো ডাকাত ছিলেন। আজ সন্ত্রাসীদের পৃষ্ঠপোষক মেহবুবা মুফতি একজন হানাদারের কবরে নামাজ পড়ার কথা বলছেন।

গিরিরাজ সিং আসাদ মাদানির পাশাপাশি অন্যদেরও কটাক্ষ করেছিলেন জমিয়ত উলেমা-ই-হিন্দের সভাপতি মাওলানা আরশাদ মাদানি মহারাষ্ট্রে একটি ধর্মীয় অনুষ্ঠানে বজরং দলকে নিষিদ্ধ করে কংগ্রেস ৭০ বছরের পুরনো ভুল সংশোধন করেছে।

গিরিরাজ সিং বলেন, আমাদের পূর্বপুরুষরা যদি ৭০ বছর আগে ভুল না করতেন, তাহলে দেশভাগের সময় সমগ্র মুসলিম সম্প্রদায় পাকিস্তানে চলে যেত। সমগ্র মুসলিম সম্প্রদায় যদি পাকিস্তানে চলে যেত, তাহলে আজকে মিয়ান, আসাদউদ্দিন ওয়াইসি, আরশাদ মদনির মত মানুষ ভারতে জন্মাতেন না। ভারতকে গাজওয়া-ই-হিন্দ বানানোর কথা কেউ করত না।

আজ তিনি বজরং দলকে কংগ্রেস নিষিদ্ধ করার কথা বলছেন, এটাই দেশের দুর্ভাগ্য। এটা দুর্ভাগ্যজনক যে আমাদের পূর্বপুরুষরা একটি বড় ভুল করেছিলেন। সেই ভুলের খেসারত আজকের তরুণ প্রজন্ম। মাদানী, ওয়াইসি এবং জাকির মিয়াঁর মতো লোকেরা ভারতে জন্ম নিয়ে ভারতকে গাজওয়া-ই-হিন্দ করার কথা বলে। তারা শরীর থেকে মাথা আলাদা করার স্লোগান তুলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *