BRAKING NEWS

ডায়মন্ড হারবারে অভিষেকের রিভিউ বৈঠক নিয়ে মুখ্যসচিবকে নিশানা করলেন শুভেন্দু

কলকাতা, ২৯ জানুয়ারি (হি.স.) : ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক নিয়ে তোপ বিজেপির। রবিবার মুখ্যসচিবকে নিশানা করে টুইটারে তোপ দাগেন রাজ্যের বিরোধী দলনেতা। প্রশ্ন তোলেন, “কেন শুধু ডায়মন্ড হারবার? রাজ্য়ের বাকি ৪১ সংসদীয় এলাকায় পর্যালোচনা বৈঠক হল না কেন?” এরপরই বিজেপি বিধায়কের হুঁশিয়ারি, ২ সপ্তাহের মধ্যে সাংসদদের নেতৃত্বে অন্যান্য় জেলার জেলাশাসকরা পর্যালোচনা বৈঠকের আয়োজন না করেন, তাহলেই আদালতে জনস্বার্থ মামলা করা হবে।

শনিবার নিজের সংসদীয় এলাকার প্রশাসনিক কাজকর্মের অগ্রগতি খতিয়ে দেখতে পর্যালোচনা বা রিভিউ বৈঠক করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপরই অভিষেকের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তোলে বিজেপি। সাংবাদিক বৈঠক করে তৃণমূল সাংসদকে নিশানা করেন রাজ্যের বিরোধী দলনেতা। তাঁর অভিযোগ, রাজ্যে গণতন্ত্র নয়, স্বৈরতন্ত্র চলছে। এমনকী, আদালতে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। রবিবার টুইটারে একাধিক নথি তুলে রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন শুভেন্দু অধিকারী।

টুইটারে শুভেন্দু প্রশ্ন তোলেন, “গত ৪ বছরে রাজ্যের কোনও লোকসভাতে সাংসদদের নেতৃত্বে পর্যালোচনা বৈঠকের আয়োজন করা হয়নি। কেন শনিবার শুধুমাত্র ডায়মন্ড হারবারে রিভিউ মিটিং করা হল? বাকি ৪১টি লোকসভা কেন্দ্রে কেন এই বৈঠক হল না?” মুখ্যসচিবকে নিশানা করে বিরোধী দলনেতা লেখেন, “আমি আশা করি, বাকি ৪১টি লোকসভা কেন্দ্রেও জেলা শাসকরা পর্যালোচনা বৈঠকের ব্যবস্থা করবেন। দু’সপ্তাহে অপেক্ষা করব, না হলে আদালতে জনস্বার্থ মামলা করব।” রাজ্যের বিরোধী দলনেতার আরও সংযোজন, “বৈঠক আয়োজন না হলে, আপনার (মুখ্যসচিব) পক্ষপাতিত্বমূলক আচরণের জন্য আদালতে জবাব দিতে তৈরি থাকুন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *