BRAKING NEWS

করিমগঞ্জে শম্ভু কৈরি খুনের প্রতিবাদ, রাষ্ট্রপতিকে স্মারকপত্র ভিএইচপি সহ একাধিক সংগঠনের

করিমগঞ্জ (অসম), ১৮ জানুয়ারি (হি.স.) : বজরং দলের কর্মী শম্ভু কৈরিকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদ অব্যাহত রাজ্যজুড়ে। আজ বুধবার করিমগঞ্জে বিশ্বহিন্দু পরিষদ, গো সুরক্ষা বাহিনী, বজরং দল, দুর্গা বাহিনী ও মাতৃ শক্তি সহ প্রায় একাধিক হিন্দু সংগঠন একজোট হয়ে জেলাশাসকের মাধ্যমে রাষ্ট্রপতির কাছে শম্ভু কৈরিকে খুন সংক্রান্ত ঘটনার উচ্চস্তরের তদন্ত দাবি করে স্মারকলিপি প্রদান করেছে।

হিন্দুত্ববাদী সংগঠনগুলির কার্যকর্তারা এদিন একজোট হয়ে শম্ভুর হত্যাকারিকে ফাঁসির দাবি তুলেন। তাঁরা বলেন, মৌলবাদীদের কঠোর হাতে দমন করতে না পারলে বজরং দলের সৈনিকরা রাজপথে নেমে আন্দোলন করবেন। এতে যদি আইন-শৃঙ্খলার অবনতি ঘটে তা হলে দায়ী থাকবে প্রশাসন।

বজরং দলের বিভাগ সংযোজক বিশ্বজিৎ বণিক বলেন, ঘটনাকে গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে না। ঘটনায় উগ্রপন্থী মনোভাব সহ উগ্রমৌলবাদীর যোগসূত্র রয়েছে। সরকার এদের বিরুদ্ধে বিশেষ পদক্ষেপ না নিলে ভবিষ্যতে তাঁরাই বরাক ও ব্রহ্মপুত্র উপত্যকার আইন-শৃঙ্খলাকে হুমকির মুখে নিয়ে দাঁড় করাবে।
বিশ্বহিন্দু পরিষদের শৈলেন্দ্রচন্দ্র দাস বলেন, জিহাদিরা এখন যেভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে তা ভবিষ্যতের জন্য এক অশনি সংকেত। পরিকল্পিতভাবে বিভিন্ন স্থানে মা-বোনদের ওপর অত্যাচার চলছে। হিন্দুদের জমি জোর করে ছিনিয়ে নেওয়া হচ্ছে। এ সবের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মার কাছেও আবেদন জানান তিনি। উচ্চস্তরে তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আবেদন জানিয়েছেন শৈলেন্দ্রচন্দ্র দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *