BRAKING NEWS

করিমগঞ্জে জনতার হাতে আটক ড্রাগস ব্যবসায়ী

করিমগঞ্জ (অসম), ১৮ জানুয়ারি (হি.স.) : সীমান্ত শহর করিমগঞ্জে ড্রাগসের রমরমা ব্যবসা । মাদক কারবারিরা সীমান্ত জেলাকে করিডর হিসাবে ব্যবহার করে চোরাচালানের সাম্রাজ্য গড়ে তুলেছে । গত কয়েকমাসে করিমগঞ্জ শহর থেকে কয়েক কোটি টাকার মাদক সামগ্রী জব্দ করেছে পুলিশ সহ সীমান্ত সুরক্ষা বাহিনী । কিন্তু এরপরে বসে নেই মাদক কারবারিরা ।

আজ বুধবার করিমগঞ্জ শহরের এওসি পয়েন্টে জনতার হাতে ধরা পড়েছে এক মাদক কারবারিরা । স্থানীয় জনতা শুভম নাথ নামের এক মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করে তোলে দিয়েছেন পুলিশের হাতে ।

জানা গেছে যে, দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার অভিযোগ ছিল ধৃত যুবকের বিরুদ্ধে । আজ বুধবার এক সহযোগীকে সঙ্গে করে স্কুটি নিয়ে শহরের স্টেশন রোডের কাছে এওসি পয়েন্টে দাঁড়িয়ে থেকে ড্র্যাগস বিক্রি করার সময় তাকে হাতে নাতে ধরে ফেলেন স্থানীয়রা । এরপর উত্তম মধ্যম দিয়ে খবর দেওয়া হয় করিমগঞ্জ সদর থানায় । খবর পেয়ে ছুটে আসে করিমগঞ্জ সদর থানার একটি পুলিশ দল । এরপর তল্লাশি চালিয়ে স্কুটি থেকে উদ্ধার হয় সন্দেহ যুক্ত ব্রাউন সুগার সহ খালি কোটা । কিন্তু ততক্ষণে সেখান থেকে পালিয়ে যায় ধৃত শুভম নাথের সহযোগী ।

পুলিশের এক আধিকারিক জানান, ঘটনায় আটক করে ধৃত যুবককে থানায় নিয়ে যাওয়া হয়েছে । বর্তমানে জিজ্ঞাসাবাদ জারি রাখা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *