BRAKING NEWS

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হল ২০২৩ হকি বিশ্বকাপের

কটক,  ১১ জানুয়াজড়ি (হি. স.) : বুধবার কটকের ঐতিহাসিক বারাবাতি স্টেডিয়ামে বলিউড তারকা এবং রাজনীতিবিদদের উপস্থিতিতে এফআইএইচ ওড়িশা পুরুষদের হকি বিশ্বকাপ ২০২৩ এর উদ্বোধন হয়। এদিনের অনুষ্ঠানে প্রায় ৩৫ হাজার দর্শকের সঙ্গে উপস্থিত ছিলেন এফআইএইচ সভাপতি তায়ব ইকরাম, কেন্দ্রীয় ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী অনুরাগ ঠাকুর, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক এবং ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক এবং হকি ইন্ডিয়ার সভাপতি দিলীপ তিরকি । সকলের উপস্থিতিতে দর্শনীয় বিশ্বকাপ ট্রফিটি উন্মোচন করা হয় এদিন।
পরপর দুটি হকি বিশ্বকাপ আয়োজনের জন্য রাজ্য সরকারের প্রশংসা করে ঠাকুর বলেন, “আশা করি ১৬টি দল শোপিস ইভেন্টের সময় ক্রীড়াঙ্গনের মনোভাব নিয়ে সুস্থ প্রতিযোগিতা উপভোগ করবে।” তিনি আরও বলেন, “দেশের জন্য রাউরকেলায় একটি নতুন নতুন স্টেডিয়াম তৈরি করার জন্য ওড়িশাকে ধন্যবাদ।”
এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে পট্টনায়েক বলেন, “ওড়িশা দীর্ঘদিন ধরে তার আতিথেয়তার জন্য পরিচিত। আমি আশা করি দর্শকরা তাদের সাথে ওড়িশার একটু একটু করে নিয়ে যাবে। মুখ্যমন্ত্রী গ্র্যান্ড টুর্নামেন্ট আয়োজনের জন্য সহায়তা দেওয়ার জন্য কেন্দ্রীয় সরকারকে ধন্যবাদও জানিয়েছেন।
এফআইএইচ সভাপতি তৈয়ব ইকরাম বলেছেন যে, বিশ্ব হকি ওড়িশার কাছে অনেক ঋণী। ওড়িশা হকির দেশ। শীর্ষ ক্রীড়াবিদরা ওড়িশায় বিশ্বের সেরা স্টেডিয়ামে মার্কি ইভেন্টে পারফর্ম করবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বলিউড তারকা রণবীর সিং, দিশা পাটানি এবং সুরকার প্রীতমের সাথে বিখ্যাত কে-পপ ব্যান্ড ব্ল্যাকসওয়ানের একটি লাইভ পারফরম্যান্স দেখা যায়, যেখানে ওডিশার শ্রেয়া লেনকা, যিনি এইচডাব্লুসি ২০২৩ গানটি রচনা করেছিলেন। বিখ্যাত প্রিন্স ডান্স গ্রুপের সাথে অলিউডের পাওয়ার কাপল সব্যসাচী মিশ্র এবং অর্চনা সাহুও উদযাপনে অংশ নিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *